ভিডিও

বন্যার্তদের দেখে কষ্ট দ্বিগুণ অনুভব হলো : বুবলী

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৪:৩২ দুপুর
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ০৮:১১ রাত
আমাদেরকে ফলো করুন

স্মরণকালের ভয়াবহ বন্যার পানিতে লাখ লাখ মানুষের বাড়িঘর-ফসলি জমি তলিয়ে গেছে। এ ঘটনায় জেলাগুলোতে বন্যায় এখন পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ৫২ জনে দাঁড়িয়েছে। 

বন্যাদুর্গতদের উদ্ধারে সেনাবাহিনী, কোস্টগার্ড, বিজিবি ও নৌবাহিনী কাজ করে যাচ্ছেন। পাশাপাশি সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরাও উদ্ধারে কাজ করছে। পিছিয়ে নেয় চলচ্চিত্রশিল্পী, অভিনেতা-অভিনেত্রীরও। যে যেভাবে পারছেন সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক ভিডিও শেয়ার করেছেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। যেখানে দেখা যায় বন্যা কবলিত এলাকার মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। পাশাপাশি তিনি বলেন বন্যার্তদের উপহার সামগ্রী পৌঁছানো সব চেয়ে বড় চ্যালেঞ্জ।

ভিডিও শেয়ার করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘বন্যার্ত মানুষ গুলোকে কাছ থেকে দেখে কষ্টগুলো আরও দ্বিগুণ অনুভব হলো। আমার মতো করে আমি সবসময় চেষ্টা করি এই ভালোবাসার মানুষগুলোর কাছাকাছি থাকতে কারণ এটা আমার মানসিক শান্তি। সত্যিকার অর্থে সবার একাত্মতা ও ভালোবাসায় বন্যায় বিপদগ্রস্ত মানুষ এগুলোর জন্য ঢাকায় প্রচুর উপহার সামগ্রী জমা হয়েছে।’

এ অভিনেত্রী শেষাংশে বলেন, ‘কিন্তু তাদের কাছে এসব পৌঁছানো এখন সব চেয়ে বড় চ্যালেঞ্জ। কারণ বন্যার পানিতে যোগাযোগ ব্যবস্থার খুব নাজুক অবস্থা গ্রামের দিকে। তাই সবাইকে অনুরোধ করবো বন্যার্তদের কাছে যেন তাদের প্রাপ্য উপহার সামগ্রী গুলো পৌঁছায় সেদিকে সবাই মিলে সহযোগিতা করি।’ 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS