ভিডিও

পোশাক পরিবর্তনের গোপন ভিডিও ধারণ করা হতো কেরালার সিনেমার শুটিংয়ে

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৬:২৫ বিকাল
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৯:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

দক্ষিণী ইন্ডাস্ট্রির গোপন তথ্য ফাঁস করলেন তামিল ছবির জনপ্রিয় অভিনেত্রী রাধিকা শরৎকুমার। কেরালায় একটি সিনেমার শুটিংয়ে গিয়ে তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছেন তিনি। 

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমকে সেই ঘটনার কথা শেয়ার করেছেন রাধিকা। যেখানে তিনি জানান, মেকআপ ভ্যানের ভেতরে গোপন ক্যামেরা রাখা হতো। অভিনেত্রীরা নিজেদের পোশাক পরিবর্তন করলে সেটা সেই ক্যামেরায় রেকর্ড হতো। 

রাধিকা বলেন, ‘কেরালায় সিনেমার শুটিং করছিলাম। হঠাৎ দেখি শুটিং ফ্লোরের কিছু মানুষ কী একটা দেখে, ক্রমাগত হাসছে। একজন স্পটবয়কে ডেকে আমি জিজ্ঞাসা করলাম বিষয়টা। সে আমাকে জানালেন, মেকআপ ভ্যানের ভেতর গোপন ক্যামেরা রয়েছে। নায়িকারা পোশাক বদলালেই ছবি, ভিডিও রেকর্ড হতো। আর এসবের একটা ডেটাবেসও রয়েছে। যেখানে নায়িকাদের নাম লিখলেই প্রকাশ্যে আসত সেই ভিডিওগুলো।’

সেই গণমাধ্যমকে রাধিকা আরও বলেন, ‌‌‘আমি খুব রেগে গিয়েছিলাম। মনে মনে ভাবছিলাম, আমাকে অবশ্যই এসব থেকে দূরে থাকতে হবে। যে কারণে তাদেরকে জানিয়ে দেই, আমার মেকআপ ভ্যানের প্রয়োজন নেই।’

প্রসঙ্গত, হেমা কমিটির রিপোর্ট ঘিরে উত্তাল মালয়ালম চলচ্চিত্র জগত। অভিনেত্রীদের একের পর এক অভিযোগ সামনে আসছে। এরই মধ্যে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানান, মালয়ালাম পরিচালক রঞ্জিত অন্ধকার ঘরে অশালীনভাবে ছোঁয়ার চেষ্টা করেছেন। 

অভিনেত্রী জানান, সিনেমায় কাজের ব্যাপারে কথা বলতে তিনি রঞ্জিতের বাড়িতে যান। সেখানে ইশারায় শ্রীলেখাকে অন্ধকার বেডরুমে ডাকেন রঞ্জিত। ঘরের বারান্দায় দাঁড়িয়ে ছিলেন তিনি। শ্রীলেখা যেতেই তার হাতের চুড়ি নিয়ে নাড়াচাড়া করতে থাকেন। অভিনেত্রী তখনই সতর্ক হয়ে ওঠেন। কিন্তু তখনও পরিচালকের অভিসন্ধি বুঝে উঠতে পারছিলেন না। কিন্তু এরপর অভিনেত্রীর চুলে আর ঘাড়ে হাত দিতে থাকেন পরিচালক। অভিনেত্রী আর মেনে নেননি। সঙ্গে সঙ্গে সেখান থেকে বেরিয়ে যান।

সম্প্রতি সেই রঞ্জিতের বিরুদ্ধে শ্রীলেখা সরব হতেই, একাধিক অভিনেত্রী মুখ খুলেছেন তাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনাগুলো নিয়ে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS