ভিডিও

নবগঠিত হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত...

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৫:৫১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৫:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

হামদর্দ বাংলাদেশের নবগঠিত বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত হয়েছে। ৭ সেপ্টেম্বর ২০২৪, শনিবার সকালে রাজধানীর বাংলামটরে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের নতুন চেয়ারম্যান সাবেক প্রধান নির্বাচন কমিশনার ও সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ। 
উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস-চেয়ারম্যান, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের সাবেক চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী অনুষদের ডীন প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান;  ট্রাস্টি  বোর্ডের মহাসচিব, হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া, বোর্ড অব ট্রাস্টিজের নতুন সদস্য ইনভেস্টমেন্ট করপোরেশন বাংলাদেশ আইসিবি’র চেয়ারম্যান, বিশিষ্ট পুঁজিবাজার বিশ্লেষক প্রফেসর আবু আহমেদ; সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (এসডিএফ) চেয়ারম্যান, জাতীয় রাজস্ব বোর্ড এনবিআরের সাবেক চেয়ারম্যান, সাবেক সচিব ড.মুহাম্মদ আব্দুল মজিদ; ওয়াক্ফ প্রশাসক অতিরিক্ত সচিব ড. মো. গোলাম কবীর, একুশে পদকপ্রাপ্ত এবং জাতিসংঘ কর্তৃক স্বীকৃত বক্ষব্যাধী বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডা.ইকবাল হাসান মাহমুদ এবং সাবেক সিনিয়র জেলা জজ আবুল  হোসেন খন্দকার। 
বৈঠকে হামদর্দ বাংলাদেশের গুরুত্বপূর্ণ নানা বিষয়ের সিদ্ধান্ত গৃহীত হয় এবং মানবকল্যাণে হাতে নেওয়া কর্মসূচির মূল্যায়ন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন হামদর্দ বাংলাদেশের সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক উৎপাদন বশির আহাম্মদ, পরিচালক বিপণন মোহাম্মদ শরীফুল ইসলাম, পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, কোম্পানী সেক্রেটারি ও পরিচালক প্রশাসন (অতিরিক্ত দায়িত্ব) মো. আবদুল মজিদ, উপ-পরিচালক এবং পরিচালক লিগ্যাল ও প্রটোকল (অতিরিক্ত দায়িত্ব) মো. মিজানুর রহমান, সহকারী পরিচালক ও পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ হাকীম আবু ইউছুফ আব্দুল হক। 
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS