ভিডিও

বাংলাদেশ কমার্স ব্যাংক লিঃ এর বিজনেস রিভিউ মিটিং অনুষ্ঠিত

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আপডেট: অক্টোবর ১২, ২০২৪, ০৫:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড-এর বিজনেস রিভিউ মিটিং অদ্য ১২অক্টোবর ২০২৪ইং ব্যাংকের প্রধান কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্ষদ নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব মোঃ মহসিন মিয়া এবং পর্ষদ অডিট কমিটির চেয়ারম্যান জনাব শেখ আশরাফুজ্জামান, এফসিএ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) জনাব মোহাম্মদ জিয়াউল করিম এবং প্রধান কার্যালয়ের সংশ্লিষ্ট বিভাগীয় প্রধানগণ। অনুষ্ঠানে ঢাকা শহরসহ আশেপাশের সকল শাখার ব্যবস্থাপক ও উপশাখা ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে অংশগ্রহণকারী শাখা ও উপশাখার ডিসেম্বর-২০২৪ ভিত্তিক সকল ব্যবসায়িক লক্ষ্যমাত্রার খাতভিত্তিক (আমানত, ঋণ ও অগ্রীম, লাভ/ক্ষতি, ঋণ আদায়, আমদানী/রপ্তানী, রেমিট্যান্স) অর্জনের রূপরেখা নিয়ে আলোচনা করা হয়।
অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান তাঁর বক্তব্যে সংশ্লিষ্ট সকলকে ব্যাংকের সার্বিক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিতকরনের নির্দেশনা প্রদান করেন। পর্ষদ নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব মোঃ মহসিন মিয়া আমানত সংগ্রহের উপর সর্বোচ্চ গুরুত্ব প্রদানসহ ২০২৪ সালের কাঙ্খিত সকল লক্ষ্যমাত্রা অর্জনের প্রয়োজনীয় কর্মকৌশল ও দিকনির্দেশনা প্রদান করেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS