ভিডিও

ইউরো চ্যাম্পিয়নশিপ শুরু, অফিসিয়াল পার্টনার ভিভো

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: জুন ১৫, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

শুরু হলো ইউরোপীয় ফুটবলের সেরা আসর উয়েফা ইউরোপীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২৪। ১৪ জুন, শুক্রবার, জার্মানির মিউনিখে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয়েছে ফুটবলভক্তদের বহুল প্রতীক্ষিত এই আসর। ইউরোপের এই লড়াই দেখতে মুখিয়ে থাকে ইউরোপসহ সারাবিশ্বের কোটি কোটি ফুটবলভক্ত। আর মর্যাদার এই লড়াইয়ে অফিসিয়াল স্মার্টফোন পার্টনার হিসেবে রয়েছে ভিভো। 
২০২২ সালের ফিফা বিশ্বকাপের পর এবারে ইউরো চ্যাম্পিয়নশিপের মতো আন্তর্জাতিক আসরে অফিসিয়াল পার্টনার হলো ভিভো। ভিভোর উদ্দেশ্য ক্রীড়াপ্রেমীদের উয়েফা ইউরো কাপের মতো আন্তর্জাতিক খেলা দেখার অভিজ্ঞতাকে উন্নত করা। এক্ষেত্রে সহযোগীতা করবে ভিভোর ইন্ডাস্ট্রি লিডিং টেকনোলজি, অত্যাধুনিক ফ্ল্যাগশিপ পোর্ট্রেট ফিচার। উয়েফা ইউরো ২০২৪ এর অফিসিয়াল পার্টনার ভিভোর ভি৩০ সিরিজে পাওয়া যাবে পেশাদার পোর্ট্রেট ফটোগ্রাফির দারুণ অভিজ্ঞতা। তাই খেলার মাঠে হোক বা মাঠের বাইরে, আকর্ষণীয় ক্যামেরাবন্দী মুহূর্তগুলি হবে স্টুডিও লেভেল ফটোগ্রাফি।
খেলার মাঠের দুর্দান্ত মুহূর্তগুলো প্রাণবন্ত হবে ভিভো ভি৩০ সিরিজের সাথে:  
প্রাণবন্ত ডিসপ্লে, নিরবিচ্ছিন্ন কর্মক্ষমতা এবং দীর্ঘ ব্যাটারি লাইফের সাথে ভিভো ভি৩০ সিরিজে যুক্ত হয়েছে লেটেস্ট অরা লাইট পোর্ট্রেট প্রযুক্তি। এই প্রযুক্তি পোর্ট্রেট ফটোগ্রাফিকে করেছে আরও উন্নত। অরা লাইট স্বল্প আলোতেও বুদ্ধিমত্তা দিয়ে তাপমাত্রা পরিমাপ করে ছবিতে আলোকে ব্যালেন্স করতে পারে। পাশাপাশি দুরত্ব অনুযায়ী প্রয়োজনীয় আলো দিতে সক্ষম। এই প্রযুক্তি আশেপাশের পরিবেশের সাথে আলোর মাত্রাকে ব্যালেন্স করে, এমনকি তীব্র আলোতেও সুন্দর ছবি ধারণ করতে পারে।
প্রযুক্তি ও খেলাধুলার সমন্বয়ে হবে মানবতার জয়:
উয়েফা ইউরো ২০২৪- শুধুমাত্র আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতা নয়, এর মধ্য দিয়ে সারা বিশ্বের কোটি কোটি ফুটবল ভক্তদের কাছে পৌঁছে যাবে ভিভোর ব্রান্ড ম্যাসেজ "মানবতার জয়"। সারা বিশ্বের ফুটবলপ্রেমীদের একই সাথে যুক্ত করবে ভিভো।
বিশ্বব্যাপী ভক্ত এবং দর্শকদের মাঝে খেলাধুলা ও মানবতার চেতনা পৌঁছে দিতে ভিভোর সবসময় প্রস্তুত। শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড হিসাবে ক্রমাগত গবেষণা এবং উদ্ভাবন, কৌশলগত পার্টনারশিপ এবং পণ্য-মান বিকাশের মাধ্যমে সবসময় নিজেকে ছাপিয়ে যেতে চেষ্টা করে প্রতিষ্ঠানটি। 
ভিভোর ওভারসিজ প্রোডাক্ট ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার ইয়ংডুয়ান ঝু বলেন, “উয়েফা ইউরো ২০২৪ এর সাথে আমাদের এই পার্টনারশিপ গ্রাহকদের অভিজ্ঞতা আরও উন্নত করছে। সবাই খেলা উপভোগ করছেন এবং নিজেদের সবচেয়ে আকাঙ্খিত মুহূর্তগুলো ফ্রেমবন্দী করতে পারছেন।”
তিনি আরো বলেন, “পুরো পৃথিবীর মানুষকে এক জায়গায় এনেছে এই আনন্দময় আয়োজন। আমরা ভিভো ভি৩০ সিরিজের মাধ্যমে তাদের আবেগকে আরও ফুটিয়ে তুলতে চাই। আমরা চাই সবাই এই অবিস্মরণীয় যাত্রার গল্পকার হয়ে উঠুক। আর ঠিক এজন্যই আমরা আমাদের মোবাইল ফটোগ্রাফিকে এগিয়ে নিয়ে যাব। নিয়মিত নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবন করব। সবাই মাত্র একটি ট্যাপেই হতে পারবেন নিজের অভিজ্ঞতার গল্পকার।”
ভিভো প্রসঙ্গে
ভিভো একটি প্রযুক্তিভিত্তিক প্রতিষ্ঠান যা মানুষের চাহিদাকে প্রাধান্য দিয়ে স্মার্ট ডিভাইস ও ইন্টেলিজেন্ট সার্ভিসের মাধ্যমে পণ্য উৎপাদন করে। মানুষ আর ডিজিটাল ওয়ার্ল্ডের মধ্যে সেতুবন্ধন তৈরি করাই প্রতিষ্ঠানটির উদ্দেশ্য। অনন্য সৃজনশীলতার মাধ্যমে ভিভো ব্যবহারকারীদের হাতে যথোপযুক্ত স্মার্টফোন ও ডিজিটাল আনুষাঙ্গিক তুলে দিচ্ছে। প্রতিষ্ঠানের মূল্যবোধকে অনুসরণ করে ভিভো টেকসই উন্নয়ন কৌশল বাস্তবায়ন করেছে; সমৃদ্ধ ও দীর্ঘস্থায়ী বিশ^মানের প্রতিষ্ঠান হওয়াই যার ভিশন। 
স্থানীয় মেধাবী কর্মীদের নিয়োগ ও উন্নয়নের মাধ্যমে শেনজেন, ডনগান, নানজিং, বেজিং, হংঝু, সাংহাই, জিয়ান, তাইপে, টোকিও এবং সান ডিয়াগো এই ১০টি গবেষণা ও উন্নয়ন কেন্দ্রে (আরএন্ডডি) কাজ করছে ভিভো। যা স্টেট-অফ-দ্য-আর্ট কনজ্যুমার টেকনোলজির উন্নয়ন, ফাইভজি, আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স, ইন্ডাস্ট্রিয়াল ডিজাইন, ফটোগ্রাফি এবং আসন্ন প্রযুক্তির ওপর কাজ করে যাচ্ছে। চীন, দক্ষিণ ও দক্ষিণপূর্ব এশিয়ায় ভিভোর পাঁচটি প্রোডাকশন হাব আছে (ব্র্যান্ড অথোরাইজড ম্যানুফ্যাকচারিং সেন্টারসহ) যেখানে বছরে প্রায় ২০০ মিলিয়ন স্মার্টফোন বানানোর সামর্থ্য আছে। এখন পর্যন্ত ৬০টিরও বেশি দেশে বিক্রয়ের নেটওয়ার্ক আছে ভিভোর এবং বিশ^জুড়ে ৪০০ মিলিয়নের বেশি ভিভো স্মার্টফোন ব্যবহারকারী রয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS