ভিডিও

আয়ুর্বেদ এক্সপো ২০২৪ এর উদ্বোধন

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৫:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

জাতীয় সেমিনার ও আয়ুর্বেদিক এক্সপো ২০২৪ এর উদ্বোধন হয়েছে। আজ ২৫ শে জুন মঙ্গলবার সকালে জাতীয় জাদুঘরের বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে দুই দিনব্যাপী এক্সপোর উদ্বোধন করা হয়। 

বাংলাদেশ আয়ুর্বেদিক মেডিসিন ম্যানুফেকচারার্স এসোসিয়েশন বামার সভাপতি ও হামদর্দ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়ার সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন ঔষধ প্রশাসন অধিদপ্তরের পরিচালক মো. ইয়াহইয়া, বাণিজ্য মন্ত্রণালয়ের বিপিসির উপ-পরিচালক ফাতেমা নার্গিস, ঢাকাস্থ  ভারতীয় হাইকমিশনারের সম্মানিত প্রতিনিধি ও হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একাডেমিক ইউনানী চেয়ার অধ্যাপক ডা. মনোয়ার হোসেন কাজমী, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক ডা.মো.মাছুদুর রহমান, হামদর্দ বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ডা.মো.মিজানুর রহমান। বক্তারা, এদেশে আয়ুর্বেদিক ও ইউনানী চিকিৎসাকে ব্যাপকভাবে বিস্তৃত করতে সরকারসহ সংশ্লিষ্ট সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS