ভিডিও

ব্র্যাক ব্যাংক এবং ন্যাশনাল ফাইন্যান্সের মধ্যে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪: ব্র্যাক ব্যাংক সম্প্রতি বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান, ন্যাশনাল ফাইন্যান্স লিমিটেড (এনএফএল)-এর সাথে একটি এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে। 

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মোঃ মাহীয়ুল ইসলাম এবং ন্যাশনাল ফাইন্যান্স-এর ম্যানেজিং ডিরেক্টর ইরতেজা আহমেদ খান ১২ জুন ২০২৪ এনএফএল প্রধান কার্যালয়ে তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

এই চুক্তির অধীনে, কোম্পানির কর্মকর্তাগণ একটি সহজ এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করবেন, যার মধ্যে থাকবে স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, লোন সুবিধা, ডিপিএস, এফডি এবং ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিংয়ের বিশেষ সুবিধাসমূহ।

এনএফএল এর পক্ষ থেকে কামাল উদ্দিন, সিএমএ, এবং প্রতিষ্ঠানের অন্যান্য সদস্যরা এই চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম, হেড অব রিটেইল সেলস মাহবুবুল ফারুক খান এবং এমপ্লয়ি ব্যাংকিংয়ের সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার জেবুন নাহার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

কর্পোরেট পেশাজীবীদের চাহিদার বিষয়টি মাথায় রেখে তাঁদের জন্য বিস্তৃত সুযোগ-সুবিধা সম্বলিত উন্নত এবং আনন্দদায়ক রিটেইল ব্যাংকিং অভিজ্ঞতা দেওয়ায় ব্র্যাক ব্যাংক যে সবসময় প্রতিশ্রুতিবদ্ধ, এই চুক্তিটি তার-ই প্রতিফলন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS