ভিডিও

জয় অপহরণ ও হত্যাচেষ্টা মামলা : আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০১:১৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৪:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যাচেষ্টার ষড়যন্ত্রের মামলায় রোববার (২৯ সেপ্টেম্বর) আদালতে আত্মসমর্পণ করবেন দৈনিক আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান।

এ মামলার অন্য আসামিরা হলেন-যায় যায় দিনের সাবেক সম্পাদক শফিক রহমান, জাতীয়তাবাদী সামাজিক-সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ মামুন, তার ছেলে রিজভী আহমেদ ওরফে সিজার এবং যুক্তরাষ্ট্রে বসবাসকারী প্রবাসী ব্যবসায়ী মিজানুর রহমান ভূঁইয়া।

প্রসঙ্গত, ২০১৫ সালের ৪ আগস্ট ডিবি’র পরিদর্শক ফজলুর রহমান পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন, যা পরে মামলায় রূপান্তরিত হয়। মামলার এজাহারে বলা হয়, জাসাস’র সহ-সভাপতি যুক্তরাষ্ট্র প্রবাসী মোহাম্মদ উল্লাহ মামুন এবং দেশে ও দেশের বাইরে অবস্থানরত বিএনপি’র উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দ জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্র করে। প্রাপ্ত তথ্য থেকে সন্দেহ হয়, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, বাংলাদেশসহ বিশ্বের যেকোনো দেশে বিএনপি’র উচ্চ পর্যায়ের নেতৃত্ব সজীব ওয়াজেদ জয়ের জীবননাশসহ যে কোনও ধরনের ক্ষতির ষড়যন্ত্রে লিপ্ত আছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS