ভিডিও

আগস্ট বিপ্লবের পর দেশে দিন দিন ষড়যন্ত্র বৃদ্ধি পাচ্ছে : সারজিস  

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৪:১০ দুপুর
আপডেট: অক্টোবর ২৫, ২০২৪, ০৪:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনের সদস্য সচিব সারজিস আলম বলেছেন, ‘বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ব্যানারে কোনো রাজনৈতিক দল হবে না, এটা শতভাগ ঠিক। তবে এই ব্যানারে যেসব মানুষরা আছে তারা যদি অন্য কোনো নামে বা ব্যানারে রাজনৈতিক দল বা রাজনীতি করতে চায় সে বিষয়ে তাদের রাজনৈতিক ও গণতান্ত্রিক অধিকার রয়েছে।’ 

তিনি আরও বলেন, এখন বিষয় হচ্ছে আমরা সেই রাজনৈতিক ব্যানারে যাব কিনা, সেটা এখনও আলোচনার বিষয়। তবে আগস্ট বিপ্লবের পর দেশে দিন দিন ষড়যন্ত্র আরও বৃদ্ধি পাচ্ছে। 

শুক্রবার সকাল ১১টার দিকে মাদারীপুর পৌরসভা সম্মেলন কক্ষে মাদারীপুরে আন্দোলনকারী শিক্ষার্থী ও নিহত পরিবারের সদস্যদের সাথে মতবিনিময়কালে এসব এ কথা বলেন সারজিস আলম। 
সারজিস আলম বলেন, এখনই আমাদের বিভক্তি হওয়া যাবে না। বিভক্তি হলে আমরা দুর্বল হয়ে যাব এবং ফ্যাস্টিটরা পুনরায় জায়গা দখল করে নিবে। শেখ হাসিনা পালিয়ে গেলেও সকল নেতাকর্মী নিয়ে যাননি। কিছু অংশ পালিয়েছেন, তাই আমরা সোচ্চার না থাকলে তারা পুনরায় ফিরে আসতে পারেন। 

মতবিনিময় সভায় সারজিস আলম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন নিয়ে ছাত্রদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। 

এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতৃৃৃবৃন্দসহ মাদারীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS