ভিডিও

লালমনিরহাটে নিষিদ্ধ মাদক ট্যাপেন্টাডল বিক্রির দায়ে ২ জনের সাজা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১০:৪৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ১০:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাট জেলা শহরের সেনামৈত্রী বাজারে নিষিদ্ধ মাদক ট্যাপেন্টাডল বিক্রির দায়ে বিকাশ ফার্মেসির মালিক প্রদীপ চন্দ্র রায় ও সেবনকারী জাহিদুল ইসলামকে অর্থদণ্ড ও প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার সন্ধার পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এসএম শাফায়েত আক্তার নূর ও মো. সাজ্জাদ হোসেন এই সাজা দেন।

সাজাপ্রাপ্ত আসামি বিকাশ ফার্মেসির মালিক প্রদীপ চন্দ্র রায় খোর্দ্দসাপ্টানা এলাকার মৃত হরেন চন্দ্র রায়ের ছেলে ও সেবনকারী জাহিদুল ইসলাম হাড়িভাঙ্গা এলাকার মো. জয়নালের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর লালমনিরহাটের সহকারী পরিচালক নাজির উল্লাহ জানান, মাদক বিক্রির অভিযোগের ভিত্তিতে ফার্মেসিতে অভিযান চালানো হয়।

এসময় ফার্মেসিতে মাদক কিনতে আসা জাহিদুল ইসলাম নামে এক মাদক সেবনকারীকে এক পিস ট্যাপেন্টাডলসহ গ্রেপ্তার করা হয়। পরে বিকাশ ফার্মেসিতে অভিযান চালিয়ে আরও ৪ পিস ট্যাপেন্টাডল উদ্ধার এবং ফার্মেসি মালিক প্রদীপ চন্দ্র রায়কে গ্রেপ্তার করা হয়।

পরে মাদক কারবারি ও সেবনকারী দুইজনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এসএম শাফায়েত আক্তার নূর ও মো. সাজ্জাদ হোসেন ফার্মেসি মালিক প্রদীপ চন্দ্র রায়কে এক লাখ টাকা অর্থদণ্ড ও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং সেবনকারী জাহিদুল ইসলামকে ৫ হাজার টাকা অর্থদণ্ড ও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ প্রদান করেন। রায় ঘোষণার পর পরই সাজাপ্রাপ্ত দুই আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS