ভিডিও

বাজিতপুরে শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়ন দাবীতে মানববন্ধন

প্রকাশিত: অক্টোবর ০১, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট: অক্টোবর ০১, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

কিশোরগঞ্জের বাজিতপুর সহকারী শিক্ষক বাস্তবায়ন সমন্বয় পরিষদের দাবীতে উপজেলার ১০৯টি সহকারী প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক শিক্ষকরা মানবন্ধন কর্মসূচি পালন করেছেন।

 মঙ্গলবার (১ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা পরিষদ চত্ত্বরে  শিক্ষকরা মানবন্ধন কর্মসূচি পালন করেন।

সহকারী প্রাথমিক বিদ্যালয়ের উপজেলা আহ্বায়ক মোহাম্মদ দেলোয়ার হোসেন ও সহকারী শিক্ষক ও সদস্য সচিব রাজীব আহম্মেদের নেতৃত্বে সকল প্রাথমিক শিক্ষকরা বক্তব্য দিতে গিয়ে বলেন, উপসহকারী কৃষি অফিসাররা এসএসসি পাস করে ডিপ্লোমা ও এইচএসসি পাস করে ডিপ্লোমা ইন নার্সিং ইউনিয়ন পরিষদের সচিবরা ১০ম গ্রেডে (প্রস্তাবিত) নিয়োগ পেয়ে থাকলেও সহকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা স্নাতক ডিগ্রী এবং বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স পাস করে ১৩তম গ্রেডে এযাবৎ কাল দায়িত্ব পালন করে আসছেন।

তাদের একমাত্র দাবি অন্যান্য ডিপার্টমেন্টের কর্মচারীরা যদি ১০ম গ্রেড পায় তাহলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা ১০ম গ্রেড পাবেনা কেন? এ নিয়ে শিক্ষকরা বলেন, তাদের দাবী বাস্তবায়ন না হলে তারা কর্মবিরতিতে যাবেন বলে মানবন্ধন ও সমাবেশে বক্তব্যে উল্লেখ করেন।

গতকাল বিকাল ৫টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে সহকারী শিক্ষক ১০ম গ্রেড বাস্তবায়ন পরিষদ একটি স্মারকলিপি প্রদান করেন। এ সময় বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক ফজলে এলাহী, মাসুদ রানা, মোবারক হোসেন, শারমীন, তোফাজ্জল, ইমরান, শাহ পরান, ইকবাল আলী প্রমুখ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS