ভিডিও

লালমনিরহাটে ডোবা থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৮:০৫ রাত
আপডেট: অক্টোবর ১৩, ২০২৪, ০৮:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নিখোঁজের একদিন পর ডোবা থেকে নাহিয়ান নুর আরবি (৯) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার (১৩ অক্টোবর) সকালে উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের প্রাণনাথ পাটিকাপাড়া গ্রামে এ ঘটনাটি এলাকায় হৃদয় বিদারক অবস্থার সৃষ্টি করে। আরবি ওই গ্রামের নুর আলমের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গতকাল শনিবার সকালে বাড়ির পাশে একটি ডোবায় মাছ ধরতে যায় শিশু আরবি। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করতে থাকে। খবর পেয়ে বিকেলে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের কর্মীরা কয়েক ঘণ্টা ডোবায় চেষ্টা করে সন্ধান না পেয়ে অভিযান সমাপ্ত করে।

আজ রোববার (১৩ অক্টোবর) সকালে স্থানীয়রা ওই ডোবায় শিশু আরবির মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু আরবির মরদেহ উদ্ধার করে। ডাউয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. মশিউর রহমান বলেন, মাছ ধরতে গিয়ে ওই শিশু নিখোঁজ হয়েছিল। একদিন পর ডোবা থেকে তার মরদেহ উদ্ধার হয়েছে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুন্নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলে বিকেলে ওই শিশুর মরদেহ দাফন করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS