ভিডিও

বাউফলে ধর্ষণের অভিযোগে বিএনপি নেতাকে দল থেকে অব্যাহতি

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৮:১০ রাত
আমাদেরকে ফলো করুন

পটুয়াখালীর বাউফলের মদনপুর ইউনিয়নে এক স্কুল ছাত্রীকে (১০) ধর্ষনের অভিযোগে ইউনিয়ন মৎস্যজীবী দলের সভাপতি আনোয়ার হোসাইনকে  (৪৫) দল থেকে অব্যহতি দিয়েছে উপজেলা কমিটি।

সোমবার (১৪ অক্টাবর) বাউফল উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি মোশারেফ হোসেন খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম স্বাক্ষরিত পত্রে তাকে অব্যাহতি দেয়া হয়।

উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি মোশারেফ হোসেন খান বলেন, ধর্ষণের অভিযোগ থাকায় মদনপুরা ইউনিয়ন মৎস্যজীবী দলের সভাপতি আনোয়ার হোসেনকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার কারণে দলের বদনাম হচ্ছিলো। 

উল্লেখ্য, মদনপুরা ইউনিয়ন মৎস্যজীবী দলের সভাপতি ও সাবেক সেনা সদস্য আনোয়ার হোসেন সম্প্রতি মদনপুরা ইউনিয়নের মধ্যমদনপুরা গ্রামের চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। এর আগেও বিভিন্ন সময় তিনি ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ১২ অক্টোবর অভিযুক্ত আনোয়ার হোসেনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাউফল থানায় একটি মামলা দায়ের করা হয়।

ধর্ষিত ছাত্রীর ভগ্নিপতি অভিযোগ করেন, ধর্ষিতা শিশু ও তার বাবা-মা থানায় উপস্থিত হয়ে ওসিকে বিস্তারিত জানিয়েছেন। তারপরেও রহস্যজনক কারণে এজাহারে ধর্ষণের কথা উল্লেখ করা হয়নি। এমনকি লিখিত এজাহারটি তাদেরকে পড়ে শুনানো হয়নি।

বাউফল থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন জানান, ভিকটিম এর মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। এ বিষয় পরবর্তী আইনত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS