ভিডিও

বগুড়ার সোনাতলায় ২টি মোটরসাইকেল চুরি

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৮:১৪ রাত
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ০৮:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা থানা থেকে ৩শ’ গজ দূরে একটি বাড়ি থেকে দুটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। সিসি টিভির ফুটেজে চোরকে দেখা গেলেও চোরকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

গতকাল মঙ্গলবার গভীর রাতে উপজেলা পরিষদের দক্ষিণ পাশের গেটের সামনে ও থানা থেকে ৩শ’ গজ দূরে ডিস ব্যবসায়ী ইকবাল আজম ডাবলুর বাসার ভাড়াটিয়া সমাজ সেবা কার্যালয়ের ইউনিয়ন সমাজকর্মী মেহেদী হাসান শ্যামল ও কুড়িগ্রাম সড়ক ও জনপদ বিভাগের সাব এ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার লিটন মিয়ার ব্যবহৃত ২টি মোটর সাইকেল চুরি হয়।

চোরেরা ইকবাল আজম ডাবলুর ৩ তলা বাসার গেট দিয়ে ভিতরে ঢুকে প্রতিটি ফ্লোরের রুমের দরজা আটকে দিয়ে নিচ তলায় রাখা একটি এফ জেট ভি-২ ও লাল রঙের আরেকটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেল চুরি করে মূল গেটের তালা ভেঙ্গে নিয়ে যায়।

আজ বুধবার (১৬ অক্টোবর) সকাল ৭ টার দিকে ওই বাড়ির মালিকের স্ত্রী বাড়ির দরজা খোলার চেষ্টা করে ব্যর্থ হন। পরে পাশের বাড়ির লোকজনকে ফোন করে ডেকে নিয়ে দরজা খোলার পর এবং সিসি টিভির ফুটেজ দেখে চুরির ঘটনা জানতে পারেন। এ ঘটনার কিছুদিন আগে সহকারী কমিশনার (ভূমি) এর ২টি মোবাইল ফোন চুরি হয়।

এছাড়াও প্রতি রাতেই উপজেলা সদর সহ আশপাশের এলাকায় চুরির ঘটনা ঘটছেই। এ বিষয়ে সোনাতলা থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন ও সিসি টিভিতে ধারণকৃত ফুটেজ সংগ্রহ করেছে।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি মিলাদুন্নবী বলেন, পুলিশ চোরকে গ্রেপ্তার করতে মাঠে কাজ করছে। খুব অল্প সময়ের মধ্যে অপরাধীরা পুলিশের জালে আটকা পড়বে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS