ভিডিও

মাইক্রোবাসের গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণ, নিহত চালক

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আপডেট: অক্টোবর ১৮, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঢাকার ধামরাই উপজেলার একটি ফিলিং স্টেশনে সিএনজি নেওয়ার সময় মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে চালক নিহত হয়েছেন।

আজ শুক্রবার (১৮ অক্টোবর)বেলা আনুমানিক পৌনে ১২টার দিকে উপজেলার ঢুলিভিটা এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের পাশে এনএন সিএনজি অ্যান্ড রিফুয়েলিং স্টেশনে এ ঘটনা ঘটে বলে জানান ধামরাই থানার এসআই নাছির হোসেন।

নিহত ফারুক হোসেন (৫০) ধামরাইয়ের নান্নার ইউনিয়নের ধাইরা এলাকার বাসিন্দা। নিজের মাইক্রোবাসটি তিনি রেন্ট-এ-কারে চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ফারুক মাইক্রোবাস নিয়ে গ্যাস নেওয়ার জন্য এনএন সিএনজি অ্যান্ড রিফুয়েলিং স্টেশনে আসেন। পরে গাড়িটিতে গ্যাস ভরার সময় তিনি পিছনের সিলিন্ডারের পাশে এসে দাঁড়ান।তখন বিকট শব্দে সিলিন্ডারটি বিস্ফোরিত হলে ফারুক হোসেন মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় পেছনে থাকা আরেকটি প্রাইভেটকারও ক্ষতিগ্রস্ত হয়।

এসআই নাছির হোসেন বলেন, প্রাথমিকভাবে জানা গেছে সম্প্রতি গাড়িটির এলপিজি সিলিন্ডারকে সিএনজি সিলিন্ডারে রূপান্তর করেছিলেন ফারুক হোসেন। সেটি রিফুয়েলিং করার সময় অতিরিক্ত চাপে বিস্ফোরণে এই দুর্ঘটনা ঘটে।

তিনি আরও বলেন, এ বিষয়ে পরিবারের অভিযোগ পেলে পরবর্তী আইনি কার্যক্রম করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS