ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৫:৩০ বিকাল
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ০৫:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকাসাই এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশ থেকে সিএনজি চালিত অটোরিকশার চালক রিফাত (১৫) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

সে কুটি ইউনিয়নের কালা মুড়িয়া গ্রামের মো. আবেদ মিয়ার ছেলে।  
নিহতের পরিবার ও পুলিশ জানায়, রিফাত পড়ালেখার পাশাপাশি বাবার অটোরিকশা চালাতো। বুধবার সন্ধ্যায় সে অটোরিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেনি। রাতভর অনেক খোঁজাখুঁজির পর বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজন শাহপুর এলাকার একটি গ্যারেজে অটোরিকশাটি দেখতে পান। এসময় ছিনতাইকারী আপন মিয়া অটোরিকশাটি গ্যারেজ থেকে নিতে এলে তাকে আটক করে পুলিশে দেওয়া হয়। পরে আপন মিয়া জানান যে রিফাতকে হত্যা করে তিনি অটোরিকশা নিয়ে এসেছেন। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী মনকাসাই এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশ থেকে রিফাতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণাবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। আপন মিয়া উপজেলার চন্ডীদ্বার গ্রামের আলমগীর মিয়ার ছেলে।  
                  
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল হক কবির বলেন, অটোরিকশাটি ছিনতাই করতেই চালককে খুন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS