ভিডিও

খুলনায় সমন্বয়ক পরিচয়ে হুমকি, আটক ২

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ১০:১৭ রাত
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ১০:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

খুলনায় ছাত্র সমন্বয়ক পরিচয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হুমকি ও ভীতি প্রদর্শনের ঘটনায় রিয়াজ ও প্রান্ত নামে দুই যুবককে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের সেনা সদস্যদের কাছে তুলে দেওয়া হয়।

আজ শনিবার (২৬ অক্টোবর) দুপুরে নগরীর ফারাজীপাড়া এলাকার মোংলা ওয়াটার ট্রান্সপোর্টের অফিসে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগীরা জানান, শনিবার দুপুর ২টার দিকে ৩/৪টি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক ফারাজীপাড়া এলাকার মোংলা ওয়াটার ট্রান্সপোর্টের অফিসে যান। তারা সেখানে চিৎকার করে প্রতিষ্ঠানের মালিকের ছোট ভাই মফিজুর রহমানকে খুঁজতে থাকেন। কর্মচারীরা তাদের পরিচয় জানতে চাইলে যুবকরা নিজেদের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয় দেন। কিন্তু তাদের পোশাক ও আচরণ দেখে সন্দেহ হলে অফিসের লোকজন সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের খবর দেন। খবর পেয়ে সেনা সদস্যদের ৪টি গাড়ি এসে যুবকদের ক্যাম্পে নিয়ে যায়। পরে মুচলেকা দিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। 

মোংলা ওয়াটার ট্রান্সপোর্ট কোম্পানির এমডি আবদুল গফফার জানান, দুপুরে কয়েকজন যুবক নিজেদেরকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয় দিয়ে ছোট ভাই মফিজকে খুঁজতে থাকে। তাদের আচরণে আমরা ভয় পেয়ে যাই। আশপাশের দোকানদাররা এগিয়ে এসে যুবকদের জিজ্ঞাসাবাদ করলে তারা (যুবকরা) কিছুটা নমনীয় হয়। পরে সেনা সদস্যরা এসে তাদের নিয়ে যান। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS