ভিডিও

কক্সবাজারে ময়মনসিংহ আ.লীগের ২ নেতা গুলিসহ গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৭:৫১ বিকাল
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৭:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ময়মনসিংহ আওয়ামী লীগের দুই নেতাকে কক্সবাজার সমুদ্রসৈকত এলাকার একটি হোটেল থেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (পুলিশ) ডিবি।

আজ রোববার (২৭ অক্টোবর) তাদের আটক করা হয়। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন–ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও নগরীর ৩২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবু বক্কর সিদ্দিক সাগর (৩৮) এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও নগরীর ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক সাবাস (৩৭)। 

দুপুরে তাদের কক্সবাজার থেকে ময়মনসিংহে নিয়ে আসা হয়। পরে নগরীর দিঘারকান্দা এলাকায় আটক ওমর ফারুক সাবাসের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় সাবাস তার হেফাজতে থাকা দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশি পিস্তল বের করে দিলে পুলিশ তা জব্দ করে। 

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। গত ৫ আগস্টের পর থেকে তারা পলাতক ছিলেন। এ ছাড়া অস্ত্র আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন।’ 

খোঁজ নিয়ে জানা গেছে, হত্যাসহ একাধিক মামলার আসামি আওয়ামী লীগ নেতা সাবাস। তার বিরুদ্ধে হত্যা, জমি ও বাড়ি দখলসহ চাঁদাবাজির অসংখ্য অভিযোগ রয়েছে। এ ছাড়া ব্যবসায়ী দুলু, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাসহ অসংখ্য ব্যক্তিদের কুপিয়ে জখম করার অভিযোগও রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS