ভিডিও

ঝিনাইদহে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলায় আহত ১০

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৩:১৬ দুপুর
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০৩:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ঝিনাইদহে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগ নেতাকর্মীদের হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন।মঙ্গলবার (১৬ জুলাই) সকালে শহরের উজির আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, কোটা সংস্কারের আন্দোলনের অংশ হিসেবে সকালে বিক্ষোভ মিছিল করার জন্য শহরের উজির আলী স্কুল মাঠে জড়ো হন শিক্ষার্থীরা। এসময় শহরের পায়রা চত্বর এলাকা থেকে ছাত্রলীগের মিছিল থেকে লাঠি-সোটা নিয়ে পুলিশের বাধা উপেক্ষা করে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা চালানো হয়। তারা লাঠি, রড দিয়ে শিক্ষার্থীদের মারধর করেন, ব্যানার কেড়ে নেন। ভাঙচুর করেন মাইক। আন্দোলনকারী শিক্ষার্থীরা ছত্রভঙ্গ হয়ে গেলে ছাত্রলীগ সেখান থেকে মিছিলসহ ফিরে যায়। হামলায় আন্দোলনকারী অন্তত ১০ জন আহত হয়েছেন। 

আহতরা ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েছেন। কোটা আন্দোলনকারী আবু হুরায়রা জানান, ছাত্রলীগের হামলায় আমাদের ১০ শিক্ষার্থী আহত হয়েছেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন উদ্দীন জানান, সকালে কোটা নিয়ে আন্দোলনকারীরা শহরের উজির আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে জড়ো হন। একই সময় ছাত্রলীগ একটি মিছিল নিয়ে সেখানে গেলে উত্তেজনা শুরু হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS