ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত ৩

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের ভোগদখলীয় জমিতে জোরপূর্বক ধান রোপণের সময় বাধা দেওয়ায় বিরোধী পক্ষের হামলায় ৩ জন গুরুতর আহত হয়েছেন। এসময় এলাকাবাসী ৫ জনকে আটক করে সেনাবাহিনীর কাছে সোপর্দ করে।

জানা যায়, উপজেলার নাকাই ইউনিয়নের পশ্চিম পগইল গ্রামের মৃত হামিদার রহমান মন্ডলের ছেলে অবসারপ্রাপ্ত সেনা সদস্য রুহুল আমিন ৩০ শতক জমি কিনে দীর্ঘদিন থেকে ভোগদখল করে আসছেন। গত শনিবার জমিতে তিনি আমন ধান রোপণের সময় একই গ্রামের আলাব উদ্দিনসহ ৭/৮ জনের একদল সন্ত্রাসী কোদাল, লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে একই জমিতে জোরপূর্বক ধান রোপণ শুরু করে।

এসময় বাধা দিলে তারা রুহুল আমিনকে এলোপাথাড়িভাবে কুপিয়ে আহত করে। পরে লোকজন তাকে উদ্ধার করে বগুড়া সিএমএইচ হাসপাতালে ভর্তি করান এবং বিক্ষুব্ধ গ্রামবাসী ধাওয়া দিয়ে ৫জনকে আটক করে সেনাবাহিনীর ক্যাম্পে খবর দেয়।

পরে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. ফারুকের নেতৃত্বে একদল সেনা সদস্য ঘটনাস্থলে পৌঁছে মৃত ইউসুব উদ্দীনের ছেলে আলাব উদ্দীন ও হায়দার আলী, আলাব উদ্দিনের ছেলে আব্দুল লতিফ, দোলোয়ার হোসেনের ছেলে জাহিদুল ইসলাম এবং লাল মিয়ার ছেলে সুলতান মাহমুদ ধলুকে আটক করে গোবিন্দগঞ্জ থানায় নিয়ে আসে।

এ ঘটনায় আহত সেনা সদস্য রুহুল আমিনের স্ত্রী মাহফুজা আক্তার রিভা বাদি হয়ে আলাব উদ্দিনসহ ৮ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তারেকুল ইসলাম টুটুল বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS