ভিডিও

দর্শকের সাপোর্ট ও দোয়া থাকলে অবশ্যই আমাকে বড় পর্দায় দেখা যাবে : তিশা

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:০৩ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৮:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

ছোট পর্দার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এখন পর্যন্ত প্রায় শতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও কাজ করেছেন। 

তবে ভক্তদের প্রশ্ন, তিশা কি কখনো বড় পর্দায় কাজ করবেন? করলেও সেটা কবে? সম্প্রতি ভোলা একটি শো-রুম উদ্বোধনে গিয়ে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেত্রী। 

তানজিন তিশা বলেছেন, ‘দর্শক যেহেতু চায়, তাই খুব শিগগিরই আমাকে বড় পর্দায় দেখা যাবে। এটা আমি বলতে পারি, বাকিটা আল্লাহ ভরসা। দর্শকের সাপোর্ট ও দোয়া থাকলে অবশ্যই আমাকে বড় পর্দায় দেখা যাবে।’

আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ভোলা জেলা শহরের উকিল পাড়ায় পোশাক ব্রান্ড ওয়েস্ট্রির পঞ্চম শাখা উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। 

এসময় পোশাক ব্রান্ড ওয়েস্ট্রি নিয়ে তিশা বলেন, ‘আজকে আমি ভোলাতে এসেছি ওয়েস্ট্রির পঞ্চম শাখার গ্রান্ড ওপেনিংয়ে। এ ব্রান্ডের একটি ভালো দিক দেখলাম, তারা নিজেরা পোশাক তৈরীর পাশাপাশি পোশাক ইমপোর্টও করে। ওই জায়গা থেকে আমি বলবো, আমাদের দর্শক বা ছেলে-মেয়েদের দেশি ও বিদেশি প্রোডাক্টের প্রতি এক ধরণের ডিমান্ড থাকে, সেই জায়গা থেকে ওয়েস্ট্রিতে দুই ধরনের পোশাকই পেয়ে যাবেন তারা।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS