ভিডিও

শিল্পকলা একাডেমিতে নিয়োগ পেয়েছে ছয় নতুন পরিচালক

প্রকাশিত: অক্টোবর ০২, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আপডেট: অক্টোবর ০২, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ শিল্পকলা একাডেমির চারজন পরিচালকের চুক্তি বাতিল করেছে সরকার। একই দিনে একাডেমির ছয়টি বিভাগে নিয়োগ দেওয়া হয়েছে নতুন পরিচালক।

সোমবার (৩০ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার আলাদা প্রজ্ঞাপনে এসব তথ্য জানানো হয়েছে। নবনিযুক্ত ছয় পরিচালককে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছরের জন্য নিয়োগ দেওয়া হয়েছে।

নতুনদের মধ্যে একাডেমির চারুকলা বিভাগের দায়িত্ব পেয়েছেন মোস্তফা জামান; নাট্যকলা ও চলচ্চিত্র বিভাগে ফয়েজ জহির; সংগীত, নৃত্য ও আবৃত্তি বিভাগে মেহজাবীন রহমান; গবেষণা ও প্রকাশনা বিভাগে তানজিম ওয়াহাব; প্রযোজনা বিভাগে আবদুল হালিম এবং প্রশিক্ষণ বিভাগের দায়িত্ব পেয়েছেন এ এফ এম নুরুর রহমান।

প্রসঙ্গত, গেল ৫ আগস্ট সরকার পতনের পর পদত্যাগ করেন শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী। পরে অধ্যাপক সৈয়দ জামিল আহমেদকে একাডেমির মহাপরিচালক পদে নিয়োগ দেয় সরকার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS