ভিডিও

ঐশ্বরিয়ার পরিবারিক অনুষ্ঠানে নেই অভিষেক

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৪:০৪ দুপুর
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ০৪:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউড তারকা অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় দম্পতিকে ঘিরে গুঞ্জন যেন কাটছেই না। দাম্পত্য কলহের গুঞ্জনের মধ্যেই ঘটছে নানা ঘটনা। ঐশ্বরিয়া রায়ের বাড়িতে চলছিল অনুষ্ঠান। আর ওই দিন সেখানে না গিয়ে অভিষেক বচ্চন গেলেন ভোপালে। এ নিয়ে শুরু হয় আবার জল্পনা-কল্পনা। ভারতীয় গণমাধ্যম সূত্রে এসব তথ্য জানা গেছে।

একদিকে বুধবার দিনভর খবরের শিরোনামে ছিলেন অভিষেক বচ্চন। এদিন প্রকাশ্যে এসেছে তার নতুন ছবির টিজার। এরই মধ্যে দিদিমা (নানি) ইন্দিরা ভাদুড়ি অসুস্থতার খবরে পারিবারিক অনুষ্ঠানে যোগ না দিয়ে ছুটে যান সেখানে। একদিকে যখন অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের গুঞ্জন চরমে, সেই আবহে ঐশ্বরিয়ার পরিবারের অনুষ্ঠানে দেখা মিলল না অভিষেকের। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে নিশ্চিত করা হয়েছে যে, অভিষেক বচ্চন ভোপাল গিয়েছেন তার অসুস্থ দিদিমা ইন্দিরা ভাদুড়ির দেখভাল করতে। অভিনেতার এই পদক্ষেপ নিশ্চিতভাবে পারিবারিক বন্ধনের কথা মনে করিয়ে দিচ্ছে আরও একবার। বরাবরই বচ্চন পরিবার প্রিয়জনদের সঙ্গে থাকা, একে অপরের পাশে থাকার প্রতি নজর দিয়েছে এবং এই মুহূর্তে অসুস্থ দিদিমার পাশে যে নাতি থাকবে, তা ভীষণভাবেই প্রত্যাশিত।

 বুধবারই পরবর্তী ছবির ঘোষণা করেছেন অভিনেতা অভিষেক বচ্চন। পরিচালক সুজিত সরকারের সঙ্গে আসছে তার নতুন কাজ। নিজের সোশ্যাল মিডিয়া এক্স-হ্যান্ডলে অভিষেক বচ্চন ছবির নাম ঘোষণা করে টিজার পোস্ট করেন। ছবির নাম ‘আই ওয়ান্ট টু টক’। ২২ নভেম্বর এই ছবি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS