ভিডিও

২০২৫ সালেই বিয়ের সুখবরটা দিতে চান মধুমিতা

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ০৭:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

ভালোবেসে ২০১৫ সালে অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে ঘর বাঁধেন অভিনেত্রী মধুমিতা সরকার। তবে তাদের দাম্পত্য জীবনে হানা দেয় বিচ্ছেদের সুর। ২০১৯ সালে বিচ্ছেদের পথে হাঁটেন মধুমিতা-সৌরভ।

কিছুটা বিরতি নিয়ে আবারও নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। কয়েক দিন আগেই নিজের ভালোবাসার মানুষের সঙ্গে সবার পরিচয় করিয়ে দিয়েছে তিনি। এবার দ্বিতীয় বিয়ের খবর জানালেন মধুমিতা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের এক সাক্ষাৎকারে প্রেমিক ও বিয়ে নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।

মধুমিতা বলেন, দেবমাল্য (প্রেমিক) ও আমি ছোটবেলার বন্ধু। মাঝে অনেকটা সময় যোগাযোগও ছিল না আমাদের। এরপর হঠাৎই যোগাযোগ। দেখা হওয়ার পর একে-অপরের মায়াতে, ভালোবাসার বাঁধনে আটকে গেছি।

এদিকে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেও তার প্রেমিক কোথায় থাকেন কিংবা কী করেন? সে বিষয়ে কিছু বলতে নারাজ অভিনেত্রী।

এ প্রসঙ্গে তিনি বলেন, দেবমাল্য যেহেতু ইন্ডাস্ট্রির কেউ নয়, তাই এভাবে চর্চায় আসতে চান না। একটু আড়াল রাখতেই এই সিদ্ধান্ত।

দেবমাল্যর সঙ্গে প্রেম নতুন শুরু হলেও এখন থেকেই ভবিষ্যৎ নিয়ে ভাবছেন তারা। মধুমিতা জানান, আমরা পরবর্তী অধ্যায়ের জন্য তৈরি হচ্ছি। জানালেন পরের বছর, অর্থাৎ ২০২৫ সালেই সুখবরটা ভাগ করে নেবেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS