ভিডিও

বিসিবি থেকে পদত্যাগ করলেন সুজন

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৪:০৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ১২:৫০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) পদত্যাগের ধারা এখনো অব্যাহত রয়েছে। গত বুধবার বিসিবি পরিচালনা পর্ষদ থেকে পদত্যাগ করেছিলেন নাইমুর রহমান দুর্জয়। এবার পরিচালনা পর্ষদের পদ থেকে সরে দাঁড়ালেন আরেক পরিচালক খালেদ মাহমুদ সুজন।

আজ বুধবার সকাল ১১টায় বিসিবি পরিচালক পর্ষদ থেকে পদত্যাগ করে সুজন। সুজনের ঘনিষ্ঠ মহল গণমাধ্যমকে নিশ্চিত করেছে যে, জাতীয় দলের সাবেক এই অধিনায়ক সত্যিই পদত্যাগ করেছেন সুজন।

লম্বা সময় ধরে বিসিবিতে একাধিক কমিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে ছিলেন সুজন। সর্বশেষ তিনি গেম ডেভলপমেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। একই সঙ্গে ক্রিকেট অপারেশন্স কমিটির সহ-সভাপতির দায়িত্বেও ছিলেন।

বিসিবি পরিচালকের পদে থাকার সময়ে জাতীয় দলের সঙ্গেও কাজ করেছেন সুজন। বিভিন্ন সময়ে টিম ডিরেক্টর, অন্তর্বর্তীকালিন কোচ, টিম ম্যানেজারের ভূমিকায় দেখা গেছে সাবেক এই ক্রিকেটারকে। তাছাড়া ঘরোয়া ক্রিকেটে আবাহনীর প্রধান কোচ ও বিপিএলেও কোচিং করিয়েছেন করেছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS