ভিডিও

 মেসিকে আরও ভালোভাবে আটকানো আমাদের অন্যতম দায়িত্ব : কানাডা কোচ

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০১:১৯ দুপুর
আপডেট: জুলাই ০৮, ২০২৪, ০১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : মেসিকে আরও ভালোভাবে আটকানোর ঘোষণা দিলেন কানাডার কোচ। কোপা’র সেমিফাইনালে প্রথম ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হবে প্রথমবার খেলতে আসা দেশটি।

কোপা’র প্রথম ম্যাচে কানাডাকে ২-০ ব্যবধানে হারায় আর্জেন্টিনা। সে ম্যাচে বেশ কয়েকটি ভালো সুযোগ পেয়েছিলেন মেসি। মূলত তাকে ফ্রি করে দেওয়াতে এমন সুযোগ পান ইন্টার মিয়ামি তারকা। কিন্তু সেমিতে সেটা হতে দিতে চান না কানাডা কোচ। রক্ষণভাগ ভালোভাবে সামলানোর পাশাপাশি আক্রমণাত্মক খেলার প্রত্যয় ব্যক্ত করেন জেসে মারশ।

জেসে মারশ বলেন, ‘এটা আমাদের জন্য অনেক বড় সুযোগ। আমরা শুধু রক্ষণভাগই সামলাবো না। আমরা আরও আক্রমণাত্মক খেলবো। তারপর দেখবো আমরা সেটা পারি কি না। প্রথম ম্যাচে আমরা মেসিকে অনেক স্বাধীনতা দিয়েছিলাম। এটা এই ম্যাচের জন্য গুরুত্বপূর্ণ। তাকে আরও ভালোভাবে আটকানো আমাদের অন্যতম দায়িত্ব।’ আর্জেন্টিনার বিপক্ষে সেমিফাইনালকে কানাডার ইতিহাসের সেরা ম্যাচ হিসেবে অভিহিত করেন মারশ। তিনি বলেন, ‘আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটি আমরা যত ম্যাচ খেলেছি তার মধ্যে সেরা হতে যাচ্ছে। আমরা যদি শক্তিতে পেরে নাও উঠতে পারি তবুও চেষ্টা করবো।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS