ভিডিও

ব্রাইটনের মাঠে হোঁচট ম্যানইউ’র

প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ১০:০১ রাত
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০১:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ব্রাইটন অ্যান্ড হোভ আলবিওনের মাঠে বড় ধরনের হোঁচট খেলো ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার আমেরিকান এক্সপ্রেস স্টেডিয়ামে ২-১ গোলে হেরেছে এরিক টেন হ্যাগের শিষ্যরা।

৩২ মিনিটে ড্যানি ওয়েলবেক ব্রাইটনকে এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধে অ্যামাডের গোলে সমতায় ফেরে ইউনাইটেড। কিন্তু ইনজুরি টাইমের পঞ্চম মিনিটে জোয়াও পেদ্রো করেন জয়সূচক গোল। এনিয়ে ছয় ম্যাচে ব্রাইটনের কাছে চতুর্থবার হারলো ম্যানইউ। ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথম দুটি ম্যাচই জিতে দারুণ শুরু হলো ব্রাইটনের।

আর ১-০ গোলে ফুলহ্যামকে হারিয়ে মৌসুম শুরু করা ম্যানইউ প্রথম অ্যাওয়ে ম্যাচেই হার দেখলো। পরের ম্যাচে তারা স্বাগত জানাবে লিভারপুলকে। কাওরু মিতোমা বাঁ দিকে বল পায়ে নিয়ে ইউনাইটেডের রক্ষণ চিড়ে ক্রস দেন। ছয় গজ বক্সে থাকা ওয়েলবেক পা বাড়িয়ে সাবেক ক্লাবের বিপক্ষে গোল করেন।

একঘণ্টা যেতেই আমাদ দিয়াল্লো ম্যানচেস্টার ক্লাবকে সমতায় ফেরান। নিজের মার্কারকে কাটিয়ে লক্ষ্যে শট নেন ২২ বছর বয়সী। তার শট গোলকিপার জ্যাসন স্টিলির গায়ে লেগে জালে জড়ায়। মনে করা হচ্ছিল, ম্যাচ ড্র হতে যাচ্ছে।

কিন্তু ব্রাইটন প্রতিপক্ষকে চেপে ধরে ফায়দা লুটে নেয়। সিমন আদিংরা বক্সের মধ্যে জায়গা খুঁজে পান। ম্যানইউ’র ডিফেন্ডারদের মাথার ওপর দিয়ে বল পাঠান আনমার্কড পেদ্রোর কাছে। তারপর হেড করে জাল কাঁপান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS