ভিডিও

মিডল্যান্ড ব্যাংক এবং এয়ার এসট্রা এয়ারওয়েজ এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৬:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

মিডল্যান্ড ব্যাংক এবং দেশের স্বনামধন্য এয়ারলাইন্স সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এয়ার এসট্রা এয়ারওয়েজ এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। 

২২ জানুয়ারী ২০২৪ তারিখে মিডল্যান্ড ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন মিডল্যান্ড ব্যাংক এর রিটেল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মোঃ রাশেদ আক্তার এবং এয়ার এসট্রা এয়ারওয়েজ এর হেড অব মার্কেটিং এন্ড সেলস মোহাম্মদ মোজাম্মেল হক ভুইঞা।

উক্ত চুক্তি স্বাক্ষরের ফলে মিডল্যান্ড ব্যাংক এর সকল কার্ডহোল্ডারবৃন্দ ১০% ডিসকাউন্ট এবং ০% রেটে ০৬ মাসের সমান মাসিক কিস্তিতে এয়ার এসট্রা এয়ারওয়েজের সকল আভ্যন্তরিন রুটের টিকেট ক্রয় করতে পারবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের হেড অব কার্ডস মোঃ আবেদ-উর-রহমান, মার্চেন্ট রিলেশনশীপ অফিসার সজল আহমেদ এবং এয়ার এসট্রা এয়ারওয়েজ এর এসিস্ট্যান্ট ম্যানেজার, মার্কেটিং এন্ড সেলস খন্দকার আরিফুল ইসলাম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS