ভিডিও

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ১২:৩৩ দুপুর
আপডেট: মে ১৮, ২০২৪, ১২:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিতর্ক ক্লাব, পলিটিক্যাল সাইন্স ডিবেটিং সোসাইটি-এর আয়োজনে ১২ মে থেকে ১৬ মে ৫ দিনব্যাপী বিতর্ক মহা উৎসব PSDS DEBATE FEST-2024  অনুষ্ঠিত হয়েছে। সপ্তাহজুড়ে আয়োজিত এই আন্ত:বিভাগ বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ২০টি দল। এই বিতর্ক উৎসবে বিজয়ী হয়েছে ইংরেজি বিভাগের দল টিম এপিক নিগোশিয়েটোরস। এছাড়া প্রথম রানার আপ হয়েছে আইন ও মানবাধিকার বিভাগের দল টিম স্ফুরণ এবং দ্বিতীয় রানার আপ হয়েছে আইন ও মানবাধিকার বিভাগের দল টিম ব্রেইন বুস্টার। 

বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল উপভোগ করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. আনন্দ কুমার সাহা, কোষাধ্যক্ষ প্রফেসর ড. ফয়জার রহমান, রেজিস্ট্রার সুরঞ্জিত মন্ডল, প্রক্টর ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ হাবিবুল্লাহসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ। বিতর্ক পরবর্তী আলোচনায় অতিথিগণ বুদ্ধি ও মননের বিকাশে এবং অর্জিত জ্ঞান শানিত করতে বিতর্কের গুরুত্ব আলোচনা করেন। এছাড়া বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিশ্বমানের নাগরিক হিসেবে গড়ে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ প্রদান করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS