ভিডিও

ব্যাংক এশিয়ার “এএমএল এন্ড সিএফটি কনফারেন্স ২০২৪” অনুষ্ঠিত

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৫:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

কর্মীদের মধ্যে মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন বিষয়ক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে “এএমএল-সিএফটিঃ ফস্টারিং এন্ড এনডুরিং অ্যা কালচার অফ কমপ্লায়েন্সˮ প্রতিপাদ্য নিয়ে বার্ষিক "এএমএল এন্ড সিএফটি কনফারেন্স ২০২৪" আয়োজন করেছে ব্যাংক এশিয়া পিএলসি। ২৯ জুন ২০২৪ তারিখে রাজধানীর কারওয়ান বাজারস্থ ব্যাংক এশিয়া টাওয়ারে আয়োজিত কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)-এর প্রধান জনাব মোঃ মাসুদ বিশ্বাস। তিনি তার বক্তব্যে মানি-লন্ডারিং-এর বিরাজমান চ্যালেঞ্জ, সচেতনতার গুরুত্ব এবং রিপোর্টিং প্রতিষ্ঠানের সক্ষমতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন। 
সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংক এশিয়ার বোর্ড রিস্ক ম্যানেজমেন্ট কমিটি এবং বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান অধ্যাপক এম. এ. বাকী খলীলী। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সোহেল আর কে হোসেনের সভাপতিত্বে আয়োজিত সভার আহ্বায়ক ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক, ক্যামেলকো ও হেড অব চ্যানেল ব্যাংকিং এবং এসোসিয়েশন অব অ্যান্টি-মানি লন্ডারিং কমপ্লায়েন্স অফিসার্স অফ ব্যাংকস্ ইন বাংলাদেশ (আকব) এর চেয়ারম্যান জনাব জিয়াউল হাসান। 
বিএফআইইউ’র যুগ্ম পরিচালক জনাব জুয়াইরিয়া হক এবং জনাব মোঃ আশরাফুল আলম কনফারেন্সে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন এবং প্রতিদিনের ব্যাংকিং কার্যক্রমে মানি-লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন বিষয়ক করণীয় এবং বর্জনীয় নিয়ে তাদের আলোচনা উপস্থাপন করেন। ব্যাংকের শাখা, ডিভিশন, সেন্টার ও ইসলামিক উইন্ডোর কর্মকর্তাবৃন্দ এবং এজেন্ট সহ প্রায় ২৮০০ জন অংশগ্রহণকারী ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে কনফারেন্সে যোগ দেন।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS