ভিডিও

যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে শিশুসহ নিহত ৪

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৪:১৬ দুপুর
আপডেট: অক্টোবর ২১, ২০২৪, ০৪:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এক শিশুসহ চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রোববার (২০ অক্টোবর) স্থানীয় সময় রাত ৮টার দিকে হিউস্টনে এই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, হেলিকপ্টারটি একটি রেডিও টাওয়ারের সঙ্গে ধাক্কা খেলে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, হেলিকপ্টারের চার আরোহীর সবাই নিহত হয়েছে। তবে, মাটিতে থাকা কেউ আহত হয়নি এবং রেডিও টাওয়ার ছাড়া অন্য কোনো ভবন বা স্থাপনা ক্ষতিগ্রস্ত হয়নি। হেলিকপ্টার দুর্ঘটনার ফলে সৃষ্ট আগুন দুই থেকে তিনটি ব্লক পর্যন্ত ছড়িয়ে পড়ে। হিউস্টন ফায়ার ডিপার্টমেন্ট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাটি হিউস্টনের এনজেলকে স্ট্রিট ও নর্থ এনিস স্ট্রিটের সংযোগস্থলে ঘটে, যা শহরের অন্যতম জনপ্রিয় খেলার মাঠ মিনিট মেইড পার্ক থেকে মাত্র পাঁচ মিনিটের দূরত্বে অবস্থিত।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে স্থানীয় কর্তৃপক্ষ, ন্যাশনাল ট্রান্সপোর্টেশন সেফটি বোর্ড এবং ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন যৌথভাবে তদন্ত করছে। এই মর্মান্তিক দুর্ঘটনায় শহরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। সূত্র : এবিসি নিউজ



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS