ভিডিও

পুলিশের বাজেয়াপ্ত করা ১৯ কেজি গাঁজা খেয়ে ফেলেছে ইঁদুর!

প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪, ০৪:২৮ দুপুর
আপডেট: এপ্রিল ০৮, ২০২৪, ০৪:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

পুলিশের বাজেয়াপ্ত করা গাঁজা ও ভাং খেয়ে ফেলেছে ইঁদুর ভারতের ঝাড়খণ্ড রাজ্যের এক নিম্ন আদালতে মাদকসংক্রান্ত মামলার শুনানির সময় এমনটাই দাবি করেছে ধানবাদ জেলার পুলিশ। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা সোমবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৮ সালের ১৪ ডিসেম্বর গাঁজা ও ভাং রাখার অভিযোগে শম্ভু আগরওয়াল নামে ধানবাদের এক ব্যবসায়ী ও তাঁর ছেলেকে গ্রেপ্তার করে পুলিশ। শম্ভুর কাছ থেকে মোট ১০ কেজি গাঁজা ও ৯ কেজি ভাং উদ্ধার করা হয়েছিল।


প্রমাণ হিসেবে সেগুলো পুলিশের গুদামে রেখে দেওয়া হয়েছিল। সেই মামলার তদন্ত চলাকালীন সম্প্রতি ঝাড়খণ্ডের ওই নিম্ন আদালতের বিচারক তদন্তকারী পুলিশ কর্মকর্তা জয়প্রকাশ প্রসাদকে বাজেয়াপ্ত করা মাদক আদালতে নিয়ে আসার নির্দেশ দেন। কিন্তু পুলিশ আদালতে তা জমা দিতে পারেনি। পুলিশের দাবি, বাজেয়াপ্ত করা সমস্ত গাঁজা ও ভাং খেয়ে ফেলেছে ইঁদুর।


গত শনিবার আদালতে এই নিয়ে একটি প্রতিবেদনও জমা দিয়েছে পুলিশ। অন্যদিকে অভিযুক্ত শম্ভুলাল ও তাঁর ছেলের আইনজীবী ইন্ডিয়া টুডে টিভিকে জানিয়েছেন, তাঁর মক্কেলদের মিথ্যা অভিযোগে ‘ফাঁসানো’ হয়েছে। পুলিশ কেন বাজেয়াপ্ত করা মাদক আদালতে নিয়ে আসতে পারেনি তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS