ভিডিও

প্রেমিকার বার্গারে কামড় দেওয়ায় বন্ধুকে হত্যা!

প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২৪, ০৯:৫৮ রাত
আপডেট: এপ্রিল ২৭, ২০২৪, ১২:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : প্রেমিকার জন্য বার্গার অর্ডার করেছিলেন এক যুবক। সেই বার্গার আসার পর তাতে এক কামড় দেন যুবকের এক বন্ধু। এ কারণে সেই বন্ধুকে বন্দুক দিয়ে গুলি করে হত্যা করেন তিনি। সম্প্রতি পাকিস্তানের করাচিতে এ ঘটনা ঘটে। গত বুধবার এ ব্যাপারে বিস্তারিত জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, হত্যাকারী দানিয়াল মীরবাহার এলাকার পুলিশের এএসপির ছেলে। আর হত্যার শিকার আলি কেরিও স্থানীয় এক বিচারকের ছেলে। নিজের বাসায় প্রেমিকা সাজিয়াকে দাওয়াত করেন দানিয়াল। ওই অনুষ্ঠানে বন্ধু আলি কেরিও এবং ভাই আহমের ছিলেন।

প্রেমিকা সাজিয়া ও নিজের জন্য দুটো বার্গার অর্ডার করেন দানিয়াল। কিন্তু অর্ডার আসার পর সাজিয়ার বার্গারে এক কামড় দিয়ে একটু অংশ খেয়ে নেন বন্ধু আলি। এতে রেগে গিয়ে ঝগড়া শুরু করেন দানিয়াল। একপর্যায়ে গার্ডের হাত থেকে বন্দুক নিয়ে গুলি করেন তিনি।

এতে গুরুতর আহত হন আলি। আলিকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে মারা যান তিনি। এরই মধ্যে এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আটক করা হয়েছে দানিয়ালকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS