ভিডিও

এমপি আনারের মরদেহের টুকরো উদ্ধার

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট: মে ২৮, ২০২৪, ১১:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : কলকাতার সঞ্জীবা গার্ডেনসের সেপটিক ট্যাংক থেকে আনোয়ারুল আজিম আনার এমপি’র মরদেহের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন কলকাতায় অবস্থানরত ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিবি) আব্দুল আহাদ। তিনি জানান, সেপটিক ট্যাংক থেকে এমপি আনারের মরদেহের যে খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে, তার ওজন প্রায় চার কেজি।

এর আগে কলকাতা সিআইডিকে আনোয়ারুল আজিম আনারের দেহাংশের খোঁজে হত্যার স্থান সঞ্জীবা গার্ডেনসের সেই ফ্ল্যাটের কমোড, স্যুয়ারেজ লাইন ভেঙে সার্চ করার অনুরোধ করে ঢাকা ডিবি’র টিম। পাশাপাশি, হাতিশালা লেকেও অনুসন্ধানের অনুরোধ করা হয়। তারই অংশ হিসেবে আজ মঙ্গলবার সঞ্জীবা গার্ডেনসের সেপটিক ট্যাংকে অভিযান চালানো হয় এবং সুয়ারেজ লাইনের পাইপ ভাঙা হয়।

প্রসঙ্গত, ১২ মে চিকিৎসার জন্য ভারতের পশ্চিমবঙ্গে যান সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। সেখানে তিনি প্রথমে বরাহনগরে স্থানীয় বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। ১৩ মে তিনি গোপালের বাসা থেকে বেরিয়ে নিউটাউনের একটি ফ্ল্যাটে যান। ফ্ল্যাটটি আনোয়ারুল আজিমের বন্ধু আক্তারুজ্জামান ভাড়া করেছিলেন। সেখানেই তাকে হত্যা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS