ভিডিও

তুরস্কে রেস্তোরাঁয় বিস্ফোরণে নিহত ৫ 

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০২:০৬ দুপুর
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০২:০৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : তুরস্কের উপকূলীয় শহর ইজমিরের রেস্তোরাঁয় বিস্ফোরণে পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৫৭ জন। তুরস্কের সরকারি কর্মকরাতারা জানিয়েছেন, গ্যাস থেকে বিস্ফোরণ হয়েছে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। রোববার ইজমিরের বিস্ফোরণে একটি বাড়ি আংশিকভাবে ভেঙে পড়ে। বিস্ফোরণে অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৫৭ জন। আহত কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী অনলাইন পোস্ট করে এই কথা জানিয়েছেন।

ওই বাড়ির সামনে থাকা গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এলাকার মানুষকে দ্রুত নিরাপদ জায়গায় চলে যেতে বলা হয়েছিল। স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন, তদন্ত চলছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, গ্যাসের থেকে বিস্ফোরণ হয়েছে। বিস্ফোরণের পর আশপাশের বাড়ির অবস্থা। তিনি মৃতের পরিবারকে সমবেদনা জানিয়েছেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। পরে কর্তৃপক্ষ জানিয়েছেন, ওই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ব্যক্তি শনিবার গ্যাসের ট্যাংক বদল করে নতুন লাগিয়েছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS