ভিডিও

গুজরাটে বহুতল ভবন ধসে নিহত ৭

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০৪:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের গুজরাট রাজ্যের সুরাট শহরে একটি ছয়তলা ভবন ধসে সাতজনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে। রোববার (৭ জুলাই) দেশটির কর্মকর্তারা বলেছেন, ভবনের ধ্বংসাবশেষ থেকে সাতজনের লাশ উদ্ধার করার খবর জানিয়েছে।

 এনডিটিভি’র এক প্রতিবেদনে জানানো হয়, ৩০ ফ্ল্যাটের ভবনটি অবৈধভাবে নির্মাণ করা হয়েছে। তবে ভবনটির বেশিরভাগ ফ্ল্যাটই ফাঁকা ছিল। শুধুমাত্র পাঁচটিতে লোকজন বসবাস করছিল। শনিবার স্থানীয় সময় বিকেল পৌনে ৩টার দিকে সুরাটের শচীন পালি এলাকায় প্রবল বৃষ্টির মধ্যে ভবনটি ধসে পড়ে।  স্থানীয় কর্মকর্তারা জানান, শনিবার বেলা ২টা ৪৫ মিনিটের দিকে ভবনটি ধসে পড়তে শুরু করে। সেইসময় ১৫ জন আহত হয়। ভবনটি ধসে যাওয়ার পরপরই ধ্বংসস্তূপের নিচ থেকে এক নারীকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।প্রধান দমকল কর্মকর্তা বসন্ত পরীক বার্তা সংস্থা এএনআইকে বলেছেন, রাতজুড়ে উদ্ধার অভিযান চালানো হয়েছে। এখন পর্যন্ত সাতজনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযান শেষ হয়েছে বলে জানান এই কর্মকর্তা। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS