ভিডিও

মৌসুম শেষ ম্যানসিটি তারকা রদ্রির!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আর্সেনালের বিপক্ষে রোববারের উত্তেজনাকর ড্রয়ের দিনে গুরুতর চোটে মাঠ ছাড়েন ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার রদ্রি। সোমবার তার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। তার ডান হাঁটুতে এন্টেরিয়র ক্রুশিয়েট লিগামেন্ট (এসিএল) ছিঁড়ে গেছে তার। এই চোটের কারণে চলতি মৌসুমের প্রায় পুরো সময়ের জন্য ছিটকে যাচ্ছেন তিনি। ইএসপিএনকে একটি সূত্র জানিয়েছে, স্প্যানিশ মিডফিল্ডারের আরও টেস্ট করা হবে। কিন্তু এসিএলের চোটে যে পড়েছেন তা নিশ্চিত। বার্সেলোনায় তার অস্ত্রোপচার করা হবে। 

গত রোববার আর্সেনালের বিপক্ষে চলতি মৌসুমে প্রথমবার শুরুর একাদশে জায়গা পান রদ্রি। ২১তম মিনিটে হাঁটুর তীব্র ব্যথা নিয়ে মাঠ ছাড়েন তিনি। এক গোলে পিছিয়ে পড়ার পর আর্সেনাল ১০ জন নিয়ে লিড ধরে রেখেছিল। ৯৮তম মিনিটে জন স্টোন্স গোল করে গানারদের হৃদয় ভেঙে দেন। স্পেনকে রেকর্ড ইউরো শিরোপা এনে দিতে দুর্দান্ত ভূমিকা রাখা রদ্রি হয়েছিলেন টুর্নামেন্ট সেরা খেলোয়াড়। ব্যালন ডি’অরের জন্যও ফেভারিট বিবেচনা করা হচ্ছে তাকে। তার ইনজুরি নিঃসন্দেহে ম্যানসিটির জন্য বিরাট ধাক্কা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS