ভিডিও

গোয়ালিয়রে নিরাপত্তায় আড়াই হাজার পুলিশ মোতায়েন

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৪:১৭ দুপুর
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে গোয়ালিয়রে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। কানপুর টেস্ট ম্যাচের মতো গোয়ালিয়রেও হামলার হুমকি দিয়েছিল অখিল ভারত হিন্দু মহাসভা। ভারতীয় ধর্মীয় এই সংগঠনের হুমকির বিপরীতে বেশ কঠোর অবস্থান নিয়েছে স্থানীয় প্রশাসন। 

কোনো রকম অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে তিন স্তরের নিরাপত্তাও সাজানো হয়েছে। ইতোমধ্যে ম্যাচটি অনুষ্ঠিত না করার দাবিতে শহরের বিভিন্ন স্থানে বিক্ষোভ করার কারণে পুলিশ গ্রেপ্তার করেছে ২০ জনেরও বেশি আন্দোলনকারীকে। ম্যাচকে ঘিরে আগামী সোমবার পর্যন্ত বিক্ষোভ মিছিল এবং সামাজিক যোগাযোগমাধ্যমে উসকানিমূলক প্রচারণায় নিষেধাজ্ঞা জারি করে স্থানীয় জেলা ম্যাজিস্ট্রেট। জানা গেছে, বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টি ম্যাচকে সামনে রেখে ২ হাজার ৫০০ এর বেশি পুলিশ মোতায়েন করা হয়েছে। বার্তা সংস্থা পিটিআইকে এমনটি জানিয়েছেন পুলিশের এক উচ্চপদস্থ কর্মকর্তা।

মাঠের পাশাপাশি যে দুটি হোটেলে ক্রিকেটাররা অবস্থান করছেন সেগুলোকেও ঢেকে ফেলা হয়েছে নিরাপত্তার চাদরে। গোয়ালিয়র জোনের ইন্সপেক্টর জেনারেল অরবিন্দ সাক্সেনা বলেন, ‘ম্যাচের দিন পুলিশ সদস্যরা বেলা ২টা থেকে রাস্তায় অবস্থান করবে। ম্যাচ শেষ হওয়ার পর দর্শকেরা বাড়ি ফিরে যাওয়া পর্যন্ত তারা দায়িত্ব পালন করবে। নিষেধাজ্ঞা জারির পর নজরদারি জোরদার করা হয়েছে। পাশাপাশি আমরা সামাজিক যোগাযোগমাধ্যমেও চোখ রাখছি।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS