ভিডিও

সাকিবকে নিয়েই বিপিএলে খেলার ইচ্ছে রংপুর রাইডার্সের

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৩২ রাত
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

চলতি বছরের ডিসেম্বরে মাঠে গড়াবে বিপিএলের পরবর্তী আসর। ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট। এর আগে সাত দলকে জমা দিতে হবে তাদের রিটেইন এবং ডিরেক্ট সাইনিং লিস্ট। গত আসরে রংপুর রাইডার্সে খেলা সাকিব আল হাসান বিপিএল খেলতে পারবেন কিনা তা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। বিষয়টি নিয়ে এবার মুখ খুলল রংপুর রাইডার্স কর্তৃপক্ষ।

আজ শনিবার (২৫ অক্টোবর) বিসিবি সভাপতির সঙ্গে আলাপ শেষে গণমাধ্যমে কথা বলেন রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজির টিম ডিরেক্টর শাহনিয়ান তানিম। সম্ভব হলে সাকিবকে নিয়েই বিপিএলে খেলার ইচ্ছে ফ্র্যাঞ্চাইজিটির।

সাকিব প্রসঙ্গে তানিম বলেন, ‘সাকিব বাংলাদেশের সবচেয়ে বড় ক্রিকেটার, এটা নিয়ে কোনো সন্দেহ নাই। ডাউট আছে তার এভেইলেবেলেটি নিয়ে। এটা আমার হাতে নাই। নির্ভর করছে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনি খেলতে আসেন কি না, এখানে আসলে একটা বড় ছবি পাওয়া যাবে যে হয়তো পরে বিপিএলও খেলতে আসবে। উনার অবস্থার ওপর নির্ভর করবে রাখতে পারবো নাকি না।’

দেশের পরিবর্তিত পরিস্থিতিতে সাকিবের দেশে আসা কতটা নিরাপদ সেটা নিয়ে প্রশ্ন সবারই। এরই মধ্যে তার বিরুদ্ধে হত্যা মামলাও করা হয়েছে। জরিমানা গুনেছেন অর্থ জালিয়াতিতেও। সব মিলিয়ে পরিস্থিতি তার অনুকূলে নেই একদমই। তবে রংপুরের আশা বিপিএলে সাকিবকে পাওয়া যাবে। দর্শক, সমর্থকদের কথা বিবেচনাতেও সাকিবকে বিপিএলে দেখতে চায় রংপুর। সবকিছুই নির্ভর করছে সাকিব দক্ষিণ আফ্রিকা সিরিজে খেলবেন কিনা, সেটার ওপর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS