ভিডিও

মিরপুরে সেঞ্চুরি বঞ্চিত মেহেদি মিরাজ

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ১০:৫৫ দুপুর
আপডেট: অক্টোবর ২৪, ২০২৪, ১০:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চতুর্থ দিনের শুরুতেই অলআউট হয়ে গেছে বাংলাদেশ দল। মাত্র ২৬ মিনিটের ব্যবধানে তিন উইকেট হারিয়ে বসে টাইগাররা। গতকাল ৮৭ রানে অপরাজিত থাকা মিরাজ এদিন আউট হয়েছেন ৯৭ রান। টেস্ট ক্যারিয়ারে দ্বিতীয় সেঞ্চুরি থেকে মাত্র ৩ রান দূরে থাকতে সাজঘরে ফিরতে হয়েছে তাকে।নিজেদের দ্বিতীয় ইনিংসে ৮৯ ওভার ৫ বল খেলে সবকটি উইকেট হারিয়ে ৩০৭ রান করেছে বাংলাদেশ। দলের হয়ে সর্বোচ্চ ৯৭ রান করেছেন মিরাজ। দক্ষিণ আফ্রিকার জয়ের জন্য লক্ষ্য ১০৬ রান।

আজ দিনের দ্বিতীয় বলেই উইকেট হারায় বাংলাদেশ। কাগিসো রাবাদার করা ওভারের প্রথম বলে এক রান নেন মিরাজ। পরের বলে এদিন প্রথমবারের মতো স্ট্রাইক নেন নাঈম হাসান। নিচু হয়ে আসা ইনসুইং ডেলিভারিতে বলের লাইন মিস করেছেন নাঈম। বল সরাসরি তার পায়ে আঘাত হানলে লেগ বিফোরের ফাঁদে পড়েন তিনি। সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ২৯ বলে ১৬ রান। এই উইকেট নিয়ে ইনিংসে ৫ উইকেট শিকার করেন রাবাদা।দশে নেমে বেশিক্ষণ টিকতে পারেননি তাইজুল ইসলাম। ৭ বল খেলে ৭ রান করেছেন তিনি। মুল্ডারের বলে স্ট্রাবসের হাতে ধরা পড়েছেন তাইজুল।

শেষ উইকেট জুটিতে দ্রুত রান তোলায় মন দেন মিরাজ। তবে ভাগ্য তার পক্ষে ছিল না। বাকিদের যাওয়া-আসার মাঝেও এক প্রান্ত আগলে রেখে লড়াই করেছেন তিনি। শেষ ব্যাটার হিসেবে আউট হয়েছেন ৯৭ রানে। দুর্দান্ত খেলে কাছাকাছি এসেও সেঞ্চুরি না পাওয়াটা নিশ্চিতভাবেই পুড়াবে মিরাজকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS