ভিডিও

জমজ কন্যা সন্তানের পিতা হলেন ক্রিকেটার আফিফ হোসেন

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

জাতীয় দলের বাইরে বেশ কিছুদিন ধরেই রয়েছেন আফিফ হোসেন। তবে দেশের ঘরোয়া লিগসহ অন্য টুর্নামেন্টগুলোতে নিয়মিত মুখ এই ব্যাটার। আসন্ন বিপিএলেও বরাবরের মতো দল পেয়েছেন আফিফ। এর মধ্যে আজ শনিবার দিলেন বড় এক সু:সংবাদ। কেননা টাইগার এই ক্রিকেটার আজ জানিয়েছেন নিজের বাবা হওয়ার খবর। 

আফিফের আনন্দ অবশ্য একটু বেশি। কেননা জমজ দুই কন্যা সন্তানের পিতা হলেন তিনি। যে কারণে নিজের ব্যক্তিগত ফেসবুকে উচ্ছ্বাস প্রকাশও করেছেন বেশি।

আফিফ লিখেছেন, 'আলহামদুলিল্লাহ, সর্বশক্তিমান আল্লাহর রহমতে, আমরা দুটি কন্যা সন্তান পেয়েছি! আমাদের হৃদয় কৃতজ্ঞতা এবং আনন্দে পূর্ণ হয় যখন আমরা আমাদের যমজ সন্তানকে পৃথিবীতে স্বাগত জানাই৷ এই নতুন অধ্যায়টি শুরু করার সাথে সাথে  আমাদের পরিবারকে আপনার প্রার্থনায় রাখুন৷ পৃথিবীতে স্বাগতম, জুনিয়র!'

জাতীয় দলে একসময়ের অপরিহার্য অংশ আফিফ আপাতত জাতীয় দলের কিছুটা বাইরে। 'এ' দল কিংবা হাই পারফরম্যান্সেই ঘোরাফেরা করছেন এই ব্যাটিং অলরাউন্ডার। আসন্ন বিপিএলে খুলনা টাইগার্সে নাম লিখিয়েছেন তিনি। ঘরোয়া এই আসর দিয়েই নতুন কোচ ফিল সিমন্সের চোখে পড়তে চাইবেন নিশ্চিতভাবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS