ভিডিও

ইসরায়েলকে নিষিদ্ধ করতে ফিফাকে অনুরোধ ইরানের 

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৪:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ফিলিস্তিনের গাজায় প্রতিদিন মৃত্যুর মিছিল লম্বা হচ্ছে। ইসরায়েলের আগ্রাসনে প্রাণ হারাচ্ছেন শিশু থেকে শুরু করে বয়োবৃদ্ধরা। ইসরায়েলের এই হামলার তীব্র নিন্দা জানাচ্ছেন বিশ্ব নেতারা। এবার ফুটবলেও ইসরায়েলকে নিষিদ্ধ করতে ফিফা’র কাছে দাবি জানালো ইরান।

ইরানিয়ান ফুটবল ফেডারেশন তাদের ওয়েবসাইটে এই আহ্বান জানায়। ফুটবল সংশ্লিষ্ট সব ধরনের কর্মকাণ্ড থেকে ইসরায়েলি ফেডারেশনকে ‘সম্পূর্ণরূপে বহিষ্কার’ করতে ফিফাকে অনুরোধ করেছে। ফিফাকে দ্রুত গুরুতর পদক্ষেপ নিতে বলেছে ইরানের ফেডারেশন। একই সঙ্গে ইসরায়েলের অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে এর সদস্য অ্যাসোসিয়েশনগুলোকে এগিয়ে আসার আহ্বান করেছে তারা। এছাড়া গাজায় অসহায় মানুষদের পাশে দাঁড়াতে খাবার, বিশুদ্ধ পানি, ওষুধ ও চিকিৎসার সরঞ্জাম সরবরাহের ব্যবস্থা নিতে আর্জি জানিয়েছে।

গত ৭ অক্টোবর হামাস ইসরায়েলে হামলা চালালে পাল্টা জবাব হিসেবে তারা গাজায় যুদ্ধ শুরু করে। স্থলপথ ও আকাশপথে তারা হামলা করছে। এখন পর্যন্ত প্রায় ২৮ হাজার মানুষ মারা গেছে বলে মিডিয়ার খবর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS