ভিডিও

চমক রেখেই উইন্ডিজের বিশ্বকাপ দল ঘোষণা

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০১:৪৩ দুপুর
আপডেট: মে ০৪, ২০২৪, ০১:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রভম্যান পাওয়েলের নেতৃত্বে দল ঘোষণা করেছে সহ-আয়োজক দেশ ওয়েস্ট ইন্ডিজ। সহ-অধিনায়ক হিসেবে ক্যারিবিয়ানরা রেখেছেন আলজারি জোসেফকে। ১৫ জনের দলে ডাক পেয়েছেন আন্দ্রে রাসেল, নিকোলাস পুরান, জনসন চার্লস, শিমরন হেটমায়ারের মতো তারকারা। অস্ট্রেলিয়ার মাটিতে টেস্টে ইতিহাসগড়া জয় এনে দেওয়া শামার জোসেফকে রেখেছে ড্যারেন সামির দলটি। তবে ক্যারিবীয়দের বিশ্বকাপ দলে জায়গা হয়নি তারকা অলরাউন্ডার কাইল মায়ার্সের। দলে আছেন শাই হোপ, আকিল হোসেন ও জেসন হোল্ডারও। আগামী ১ জুন থেকে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে পর্দা উঠবে নবম টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরের। দ্বিতীয় দিন (২ জুন) পাপুয়া নিউগিনির বিপক্ষে গায়ানায় প্রথম ম্যাচ খেলবে দুইবারের চ্যাম্পিয়ন ক্যারিবীয়রা। মেগা আসরটিতে ‘সি’ গ্রুপে তাদের বাকি প্রতিপক্ষ দলগুলো হচ্ছে-নিউজিল্যান্ড, আফগানিস্তান ও উগান্ডা।

উইন্ডিজের বিশ্বকাপ দল : রভম্যান পাওয়েল (অধিনায়ক), আলজারি জোসেফ (সহ-অধিনায়ক), জনসন চার্লস, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেন, শামার জোসেফ, ব্র্যান্ডন কিং, গুদাকেশ মতি, নিকোলাস পুরান, আন্দ্রে রাসেল, শেরফেন রাদারফোর্ড ও রোমারিও শেফার্ড।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS