ভিডিও

সৌদি যাচ্ছেন কাসেমিরো!

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০২:১২ দুপুর
আপডেট: মে ১৬, ২০২৪, ০২:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : নতুন মৌসুমে ইউনাইটেডের পরিকল্পনায় নেই কাসেমিরো, নেই ব্রাজিলের কোপা দলেও। ৩২ বছর বয়সী এ ডিফেন্সিভ মিডফিল্ডার ২০২৬ সাল পর্যন্ত ম্যানইউর সঙ্গে চুক্তিতে থাকলেও তার আগেই ক্লাব ছাড়ছেন। 

ইতোমধ্যে তার নতুন গন্তব্য হিসেবে সৌদি আরবের ক্লাব আল নাসরে কথা বেশি হচ্ছে। এই ক্লাবে আগে থেকেই আছেন একসময় কাসেমিরোর রিয়াল মাদ্রিদ সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদো। শুধু কাসেমিরোই নন, ম্যানইউর অধিনায়ক ব্রুনো ফার্নান্দেসের সৌদি আরব যাওয়ার গুঞ্জন উঠেছে। ওয়েম্বলি স্টেডিয়ামে ২৫ মে এফ এ কাপের ফাইনালে ম্যানসিটির মুখোমুখি হবে ম্যানইউ। সেই ম্যাচটিই ইউনাইটেড ক্লাবের জার্সিতে সম্ভবত শেষ কাসেমিরো এবং ফার্নান্দেসের।

দ্য টেলিগ্রাফে প্রকাশিত রিপোর্টে দেখা যাচ্ছে, আল নাসরের সঙ্গে নাকি কথা পাকাপাকি করেছেন কাসেমিরো। আল হিলাল এবং আল ইত্তিহাদের নজরে আছেন পর্তুগালের ফার্নান্দেস। ব্রাজিলিয়ান আরেক তারকা নেইমার গত বছর আল হিলালে যোগ দিয়েছেন। ধারণা করা হচ্ছিল, তার সঙ্গে জুটি বাঁধবেন কাসেমিরো। তবে নেইমারের ক্লাব কাসেমিরোর চেয়ে ২৯ বছর বয়সী ফার্নান্দেজকে পেতে আগ্রহী। শুধু এই দু’জনই নন, নতুন মৌসুমে প্রিমিয়ার লিগে খেলা ১০ ফুটবলারে চোখ সৌদি আরবের ক্লাবগুলোর। যে তালিকায় লিভারপুল গোলরক্ষক অ্যালিসন বেকার এবং ম্যানসিটির গোলরক্ষক এডারসনও আছেন। লিভারপুলের বড় তারকা মোহামেদ সালাহর সৌদি আরবে যাওয়ার গুঞ্জন আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS