ভিডিও

নারী সাঁতারুকে ইনস্টাগ্রামে বার্তা দিলেন নেইমার!

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০৩:০২ দুপুর
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০৪:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : প্যারিস অলিম্পিকে নিজের সৌন্দর্যের জন্য নজর কেড়েছিলেন প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা অ্যালোনসো। তার দাবি, ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার ইনস্টাগ্রামে তাকে ব্যক্তিগত বার্তা পাঠিয়েছিলেন।প্যারাগুয়ের সুন্দরী সাঁতারু দাবি করেন, ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার তার ভক্ত। লুয়ানা অ্যালোনসো বলেছেন, ‘নেইমার আমার অনেক বড় একজন ভক্ত। তিনি আমাকে সরাসরি বার্তা পাঠিয়েছিলেন। আমি এখানে এতটুকুই বলতে পারি।’

স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কায় প্রকাশিত এক সংবাদে বলা হয়েছে, অলিম্পিক থেকে বাদ পড়ার পরেও অলিম্পিক ভিলায় ফিরে আসেন প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা অ্যালোনসো। তারপর তাকে সেখান থেকে বের করে দেওয়া হয়। কেউ কেউ দাবি করেছেন, সে অলিম্পিক ভিলা প্রাঙ্গনে নগ্ন হয়ে ঘুরাফেরা করতেন। তবে এক বিবৃতিতে বলা হয়েছে, অনুপযুক্ত আচরণের জন্য লুয়ানাকে বহিষ্কার করা হয়েছিল। সংবাদমাধ্যম মার্কার প্রকাশিত সংবাদে আরও বলা হয়েছে, প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা বিখ্যাত হওয়ার আগে নেইমার তাকে বার্তা পাঠিয়েছিল। নিজ দেশ প্যারাগুয়ের একটি শো'তে লুয়ানা বলেছিলেন, ২০২২ সালে নেইমার তার ইনস্টাগ্রাম পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। এটি তার ভাইরাল হওয়ার জন্য যথেষ্ট ছিল। সেই শো চলাকালীন লুয়ানা আরও বলেছিলেন, তিনি আমাকে সরাসরি বার্তা পাঠিয়েছিলেন। আমি শুধু এইটুকুই বলতে পারি। বার্তাটি অপঠিত রয়ে গেছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS