ভিডিও

কাল বিসিবি’র জরুরি বোর্ড সভা, আসছে বড় দুই সিদ্ধান্ত

প্রকাশিত: আগস্ট ২০, ২০২৪, ০১:১০ দুপুর
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ১২:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামীকাল বুধবার (২১ আগস্ট) জরুরি বোর্ড সভা ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। সরকার পরিবর্তনের পর এটিই হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রথম বোর্ড সভা। বিষয়টি নিশ্চিত করে বিসিবি’র এক পরিচালক বলেন, ‘জরুরি বোর্ড সভা ডেকেছে কাল (বুধবার) সকাল ১১টায়। সব পরিচালকদেরই উপস্থিত হওয়ার কথা। মেইলও পেয়েছি ইতমধ্যে।’

জানা গেছে, এই বসায় ভিডিও কলে অংশ নেবেন বর্তমান সভাপতি নাজমুল হাসান পাপন। সভায় নিজের পদত্যগের ঘোষণা দিবেন। একই দিন নতুন বোর্ড প্রেসিডেন্টের ঘোষণাও আসতে পারে। বিসিবি সভাপতি হওয়া দৌড়ে এগিয়ে রয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও জাতীয় দলের সাবেক নির্বাচক ফারুক আহমেদ।

শেখ হাসিনা সরকারের পদত্যাগের পর থেকে গোটা দেশের মতোই অস্থির সময় পার করছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনসহ অধিকাংশ পরিচালকই তখন থেকে রয়েছেন আত্মগোপনে। মিরপুরস্থ বিসিবি কার্যালয়ে বিভিন্ন সংগঠক ও রাজনৈতিক ব্যক্তিবর্গে মুখরিত ছিল। ধীরে ধীরে পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। ইতোমধ্যে বিসিবি কার্যালয় ও হোম অব ক্রিকেট পরিদর্শন করেছেন অন্তর্র্বতী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। পরিবর্তন আসছে বোর্ড পরিচালনায়ও। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS