ভিডিও

একাদশে পরিবর্তনের ইঙ্গিত হাথুরুসিংহের

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

পাকিস্তানের বিপক্ষে ১৪তম টেস্টে এসে প্রথম জয় পেয়েছে বাংলাদেশ। সেটিও আবার দ্য গ্রিন ম্যানদের মাটিতেই। এবার বাংলাদেশের সামনে সিরিজ জেতার সুযোগ। শুক্রবার (৩০ আগস্ট) থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

এদিকে প্রথম টেস্টে জয় পাওয়ায় বেশ ফুরফুরে মেজাজে শান্ত-সাকিবরা। সিরিজ জয়ের মিশনেও তা অব্যাহত থাকবে বলে দাবি প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের। একাদশে পরিবর্তনের আভাসও দিয়েছেন লঙ্কান এই কোচ। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে হাথুরুসিংহে বলেন, ‘মানসিকভাবে সবাই খুব চাঙ্গা আছে। পাকিস্তানকে পাকিস্তানের মাটিতে হারানো সহজ কাজ নয়। তারা অনেক শক্তিশালী দল। আমরা দ্বিতীয় ম্যাচেও দারুণ লড়াইয়ের প্রত্যাশা করছি। তবে, এখনও পিচ দেখিনি। দেখার পর দল নির্বাচন করা যাবে।’

তিনি যোগ করেন, ‘পরিস্থিতি অনুযায়ী একাদশে পরিবর্তন আসতে পারে। প্রথম ম্যাচের চেয়ে দ্বিতীয় ম্যাচের আবহাওয়া ভিন্ন, এর প্রভাব উইকেটে পড়বে। সেটি বিবেচনায় আমাদের একাদশ সাজাব।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS