ভিডিও

বিসিবিএল পরিচালনা পর্ষদের সাথে শাখা ব্যবস্থাপক ও উপশাখা ইনচার্জদের মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৬:২৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৬:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড-এর নতুন পরিচালনা পর্ষদের সাথে অদ্য ১২সেপ্টেম্বর ২০২৪ইং ব্যাংকের প্রধান কার্যালয়ের সভাকক্ষে বিভাগীয় প্রধান, জোনাল প্রধান, শাখা ব্যবস্থাপক ও উপশাখা ইনচার্জদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্ষদ নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব মোঃ মহসিন মিয়া। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ তাজুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) জনাব মোহাম্মদ জিয়াউল করিম। সভায় ব্যাংকের বিভাগীয় প্রধানগণ সরাসরি এবং জোনাল প্রধান, শাখা ব্যবস্থাপক ও উপশাখা ইনচার্জগণ অনলাইনে অংশগ্রহণ করেন।
সভায় ব্যাংকের চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান ব্যাংকের সম্মানিত গ্রাহকদের ব্যাংকের প্রতি তাঁদের অকুন্ঠ আস্থা ও ভালোবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। গ্রাহকদের ধৈর্যশীলতার ভূঁয়সী প্রশংসা করে তিনি গ্রাহকদের আমানতের সর্বোচ্চ নিরাপত্তা দেয়া হবে বলে আশ্বস্ত করেন। তিনি আরও বলেন, প্রতিকূলতার মধ্যেও শাখা উপশাখার সকল কর্মকর্তা যেভাবে ঐক্যবদ্ধভাবে কাজ করেছেন তা প্রশংসনীয়। তিনি বলেন নতুন পরিচালনা পর্ষদের নেতৃত্বে বাংলাদেশ কমার্স ব্যাংকে সুশাসন ফিরে আসবে এবং ব্যাংকটি খুব শীঘ্রই ঘুরে দাঁড়াবে। সভায় পর্ষদ নির্বাহী কমিটির চেয়ারম্যান জনাব মোঃ মহসিন মিয়া বলেন সকলে কাধেঁ কাধঁ মিলিয়ে কাজ করলে খুব শীঘ্রই বাংলাদেশ কমার্স ব্যাংক লিঃ ব্যাংকিং ইন্ড্রাস্ট্রিতে একটি সুসংহত অবস্থান তৈরী করবে। তিনি নির্বাহী/কর্মকর্তা/কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, এ ব্যাংককে যে ভাবে সমস্যা সংকুল ব্যাংক হিসেবে চিহ্নিত করা হয় প্রকৃত পক্ষে ব্যাংকটি ততটুকু সমস্যা সংকুল নয়। যে সমস্যা আছে তা অত্যুল্প সময়ের  মধ্যে সমাধানযোগ্য। এ ব্যাংক ঘুরে দাঁড়াবেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS