ভিডিও

ইউনিয়ন ব্যাংক পিএলসি-এর শাখা ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০৬:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

আজ ২৩ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে ইউনিয়ন ব্যাংক পিএলসি-এর প্রধান কার্যালয়, ঢাকায় ২০২৪ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা  অর্জনের লক্ষ্যে শাখা ব্যবস্থাপক সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন ব্যাংক পিএলসি এর পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মুঃ ফরীদ উদ্দীন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরীক্ষা কমিটির চেয়ারম্যান জনাব শেখ জাহিদুল ইসলাম, এফসিএ, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান জনাব মোঃ হুমায়ুন কবীর, স্বতন্ত্র পরিচালক ড. শহিদুল ইসলাম জাহীদ, জনাব মোহাম্মদ সাইফুল আলম, শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ মুজাহিদুল ইসলাম চৌধুরী এবং সদস্য-সচিব মুফতী মুহাম্মদ মুহিব্বুল্লাহিল বাকী। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী। 

উপস্থিত সম্মানিত পরিচালকবৃন্দ চলমান তারল্য সংকট উত্তরণের জন্য শাখা ব্যবস্থাপকবৃন্দকে জরুরী ভিত্তিতে জমা সংগ্রহ ও আনাদায়ী বিনিয়োগ আদায়ের তাগিদ দেন। শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ মুজাহিদুল ইসলাম চৌধুরী তাঁর বক্তব্যে শরীয়াহ্ পরিপালনের আহ্বান জানান এবং চলমান সংকট নিরসনে মহান আল্লাহর সাহায্য প্রার্থনা করেন।

প্রধান অতিথি সম্মানিত চেয়ারম্যান জনাব মুঃ ফরীদ উদ্দীন আহমদ তাঁর বক্তব্যে অংশগ্রহণকারী সকল শাখা ব্যবস্থাপকগণের উদ্দেশ্যে বলেন, ইউনিয়ন ব্যাংক পিএলসি. দেশে-বিদেশে সেবা এবং ব্যবসায়িক সাফল্যের যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে তা অব্যাহত রাখতে হবে এবং আরো বেশী গ্রাহক বান্ধব, শরীয়াহ্ পরিপালন এবং গ্রাহকদের আস্থা অর্জনের মাধ্যমে দেশের সেরা ব্যাংকে পরিণত করতে হবে। 

এছাড়াও সম্মেলনে ব্যাংকের আমানত, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য, প্রবাসী আয় এবং চলমান বিভিন্ন বিষয়ের উপর বিশদভাবে আলোচনা করা হয়। শাখা ব্যবস্থাপকগণকে কাঙ্খিত সেবা প্রদানের মাধ্যমে ২০২৪ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণের পরামর্শ দেওয়া হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS