ভিডিও

পঞ্চগড়ের বোদায় অপহৃত কলেজ ছাত্র উদ্ধার, আটক ৩

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট: অক্টোবর ২৭, ২০২৪, ০৬:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় শামীম (১৫) নামের এক কলেজ ছাত্রকে অপহরণের পর উদ্ধার করেছে বোদা থানা পুলিশ। এসময় অপহরণকারী মো. আজগর আলী (৩৮), মিরাজ হাসান মেহেদী (১৯), মো. আপেল ইসলামকে (২৪) আটক করেছে বোদা থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার দোহশর গ্রামের বেসরকারি চাকরিজীবী হাসান আল মামুনের ছোট ভাই বলরামপুর কলেজের এইচএসসি প্রথমবর্ষের শিক্ষার্থী মো. শামীম গত শুক্রবার তার ব্যক্তিগত কাজে দুপুরে বোদা বাজারে যায়।

বিকেলে তার বড় ভাইয়ের কাছে ০১৩১৯১৬১১১৫ নম্বার থেকে ফোন আসে যে ছোট ভাই তাদের হেফাজতে আটক আছে। অজ্ঞাতনামা ব্যক্তিরা দাবি করে বলে তার ভাইকে নিয়ে যেতে হলে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে। এরপরে বোদা থানা পুলিশের সাথে যোগাযোগ করে অপহরণ হওয়ার ঘটনা জানানো হয়।

বোদা থানা পুলিশ অজ্ঞাতনামা ব্যক্তির মোবাইল নাম্বার ট্র্যাকিং করে উপজেলার ৯নং সাকোয়া ইউপির রামপ্রসাদ কার্জীপাড়া গ্রামস্থ কার্জীপাড়া দুর্গামন্দিরের পশ্চিমে জনৈক শাহাদাৎ সম্রাট এর পুকুর পাড়ের টিনসেড ঘরে অপহরণকৃত শামীমকে উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে পুলিশ আজগর আলী, মিরাজ হাসান মেহেদী, আপেল ইসলামকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর ৩ জন অপহরণকারী পালিয়ে যায়। এসময় আটককৃত আজগরের দেহ তল্লাশি করে তার পরিহিত জ্যাকেটের ডান পকেট হতে একটি স্টিলের ছোট কাঁচি, একটি ক্ষুর, একটি ব্লেড, অপহরণের সময় কথোপকথনে জন্য ব্যবহৃত আইটেল কোম্পানির একটি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ মো. আজিম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অপহরণ ঘটনায় ভিকটিমের ভাই থানায় ৬ আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করে। এই মামলায় ৩ জন আসামিকে আটক দেখিয়ে গতকাল শনিবার বিকেলে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS